শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীর কোম্পানীগঞ্জে শ্বশুরের ওপর ক্ষিপ্ত হয়ে বসত ঘরে আগুন দেয়ায় জামাতা গ্রেফতার

নোয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২৩, ৭:১৭ পিএম

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় কাজের তাগিদ দেয়ায় শ্বশুরের ওপর ক্ষিপ্ত হয়ে বসত ঘরে আগুন দেয়ার অভিযোগে জামাতা আলী আক্তার বেচু মিয়াকে (৩৪) গ্রেফতার করেছে পুলিশ।


রোববার সন্ধ্যায় চরএলাহী ইউনিয়ন থেকে বেচু মিয়াকে গ্রেফতার করা হয়ে বলে নিশ্চিত করেছেন, কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সাদেকুর রহমান। এরআগে একই দিন ভোরে ওই ইউনিয়নের ২নং ওয়ার্ডের নবী মিয়ার বাড়ীতে এ আগুন দেয়ার ঘটনা ঘটে। বেচু মিয়া বেগমগঞ্জ উপজেলার দুর্গাপুর ১নং ওয়ার্ডের রুহুল আমিনের ছেলে।

বেচু মিয়ার শ্বশুর নুরনবী অভিযোগ করে জানান, আমি কৃষি কাজ ও অন্যের মুরগী খামারে কাজ করে কোন রকম পরিবার চালাই। আমার বড় মেয়ে নাজমুন নাহারের স্বামী আলী আক্তার বেচু মিয়া দীর্ঘ ২২দিন আমার বাড়ীতে থাকায় আমি সংসার চালাতে হিমশিম খাই। এ কারণে আমার মেয়ের স্বামী বেচু মিয়াকে কাজে যাওয়ার তাগিদ দিই। কাজের যাওয়ার তাগিদ দেয়ার কারণে সে ক্ষিপ্ত হয়ে তার বাড়ীতে চলে যায়। রোববার ভোরে আমি মুরগীর খামারে কাজ গেলে এ সুযোগে আমার বসত ঘরের চারপাশে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে দেয়। এসময় আমার পুরো বসতঘর পুড়ে ছাঁই হয়ে যায়। ঘরের পাশে গরু ঘরে থাকা তিনটি গরুও আগুনে পুড়ে মারা যায়।

চরএলাহী ইউনিয়নের ইউপি সদস্য আবদুল জলিল বলেন, আগুনে পুড়ে দরিদ্র কৃষক নুরনবীর বসত ঘর পুড়ে এবং তিনটি গরু মারা যায়। আমি ঘটনাস্থল পরিদর্শন করে এসেছি। তার জামাই এ ঘটনা ঘটিয়েছে বলে এলাকার লোকজন থেকে জেনেছি।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সাদেকুর রহমান ঘটনার নিশ্চিত করে স্বীকার করে বলেন, এঘটনার সাথে জড়িত জামাতা বেচুমিয়াকে গ্রেফতার করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন