শনিবার, ০২ মার্চ ২০২৪, ১৮ ফাল্গুন ১৪৩০, ২০ শাবান সানি ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীতে ২৩০ বোতল অ্যালকোহলসহ অটোচালক গ্রেফতার

নোয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ মার্চ, ২০২৩, ৩:৫৭ পিএম

নোয়াখালীর কবিরহাটে হোমিওপ্যাথিক ওষুধের আড়ালে বিক্রির সময় ২৩০ বোতল অ্যালকোহলসহ মো. সবুজ (৩৫) নামে এক অটোরিকশা চালককে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে একটি সিএনজিচালিত অটোরিকশা জব্দ করা হয়েছে।

মঙ্গলবার (২৮ ফেব্রæয়ারি) রাতে উপজেলার মালিপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার সবুজ ধানসিঁড়ি ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের উত্তর জগদানন্দ গ্রামের জসিম খোনারের বাড়ির আবুল হাসেমের ছেলে। অভিযানের সময় মালিপাড়া গ্রামের ওবায়দল হক আর্মির ছেলে কুখ্যাত মাদক ব্যবসায়ী বাটু (৪০) পালিয়ে যায়।

পুলিশ জানায়, হোমিওপ্যাথিক ওষুধের আড়ালে মাদক বিক্রির অভিযোগে বিশেষ অভিযান চালায় পুলিশ। রাত সাড়ে ১০টার দিকে সুন্দলপুর ইউনিয়নের কালামুন্সি বাজার থেকে আলীপুর যাওয়ার পথে মালিপাড়ায় চেকপোস্টে সিএনজিচালিত অটোরিকশা থেকে ২৩০ বোতল অ্যালকোহলসহ (স্পিরিট) অটোচালক সবুজকে গ্রেফতার করা হয়। এসময় একজন পালিয়ে যায়। সবুজ জানায়, বাটুর মাল বহনের সময় তাকে আটক করা হয়েছে। তাদের দুইজনের বিরুদ্ধে আগেরও মাদকের মামলা রয়েছে।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম ইনকিলাবকে বলেন, প্রতিটি বোতলের গায়ে ৯০ ভাগ অ্যালকোহল লেখা রয়েছে। জব্দকৃত মাদকের বাজারমূল্য প্রায় ৭০ হাজার টাকা। গ্রেফতার সবুজ ও পলাতক বাটুর বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করা হয়েছে। পরে সবুজকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। বাটুকে গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন