বুধবার, ১৭ জুলাই ২০২৪, ২ শ্রাবন ১৪৩১, ১০ মুহাররম ১৪৪৬ হিজরী

সারা বাংলার খবর

গৃহবধূকে জঙ্গলে নিয়ে দলবদ্ধ ধর্ষণ, তরুণ গ্রেপ্তার

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২৩, ১০:০৭ এএম

ময়মনসিংহে এক গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণ মামলার ঘটনায় এক তরুণকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

বুধবার (১ ফেব্রুয়ারি) বিকেলে ময়মনসিংহ র‌্যাব-১৪ সদর দপ্তর থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এর আগে একই দিন ভোরে নেত্রকোনার পূর্বধলা উপজেলার শ্যামগঞ্জ বাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত ব্যক্তি নান্দাইল উপজেলার খারুয়া ইউনিয়নের খারুয়া গ্রামের খোরশেদ আলমের ছেলে মো. আমানউল্লাহ (১৯)।

বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গত বছরের ২৩ ডিসেম্বর দুপুরে ভুক্তভোগী গৃহবধূ বাড়ি যাওয়ার জন্য গফরগাঁও উপজেলা রেলওয়ে স্টেশনে অবস্থান করছিল। এ সময় সুমন মিয়া নামে এক যুবক ভুক্তভোগী নারীকে ভালুকায় পৌঁছে দেওয়ার কথা বলে মোটরসাইকেলে তোলেন। পরে সুমন তার বন্ধু আমানউল্লাহকে ফোন করে ডেকে নিয়ে আসেন।

এ সময় পথে সময় ক্ষেপণ করে একই দিন সন্ধ্যায় নান্দাইল উপজেলার খারুয়া ইউনিয়নের রাজাপুর এলাকায় সড়কের পাশের জঙ্গলে নিয়ে ভুক্তভোগী গৃহবধূকে ধর্ষণ করে তারা। এরপর সন্ধ্যা সাড়ে ৭টায় তারা ভুক্তভোগী নারীকে দেওয়ানগঞ্জ বাজারের কাছে ফেলে রেখে চলে যান। এ ঘটনায় গত ২৭ ডিসেম্বর ভুক্তভোগী নারীর বাবা বাদী হয়ে নান্দাইল থানায় ধর্ষণ মামলা মামলা দায়ের করেন।

ময়মনসিংহ র‌্যাব-১৪ সদর দপ্তরের সিনিয়র সহকারী পরিচালক ও মিডিয়া অফিসার মো. আনোয়ার হোসেন জানান, বুধবার সকালে অভিযান চালিয়ে আমানউল্লাহকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আমানউল্লাহ ধর্ষণের ঘটনার সঙ্গে সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। পরে তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন