শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

খুলনায় স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে পালাক্রমে ধর্ষণ, মূল হোতাসহ গ্রেপ্তার ৪

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০২২, ৩:১২ পিএম

খুলনা মহানগরীতে পুলিশ পরিচয়ে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে (৩৫) গণধর্ষণের ঘটনায় ৪ জনকে গ্রেফতার করেছে র‌্যাব। আজ বৃহস্পতিবার দুপুরে র‍্যাব-৬ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোসতাক আহমেদ প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানিয়েছেন। এর আগে বুধবার (১৪ ডিসেম্বর) দিবাগত রাত ৩টার দিকে নগরীর আড়ংঘাটা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন, মহানগরীর দৌলতপুর থানার আড়ংঘাটা এলাকার বেলাল মোড়ল (৪৬), রাসেল (২২), আজিজুর রহমান মিঠু (৪০) ও দিঘলিয়া একালার জিহাদ মুন্সি (২৪)।
অধিনায়ক মোসতাক আহমেদ জানান, মঙ্গলবার (১৩ ডিসেম্বর) বিকেলে আড়ংঘাটা এলাকায় ভুক্তভোগী স্বামী-স্ত্রী ঘুরতে বের হন। ঘোরাফেরা শেষে রাত সাড়ে ৮টার দিকে আড়ংঘাটা বাজারে যাওয়ার পথে ৪ ব্যক্তি নিজেদের পুলিশ পরিচয় দিয়ে তাদের গতিরোধ করে। পরে তারা ভয়ভীতি দিয়ে স্বামীকে একটি স্থানে আটকে রাখে। রাত সাড়ে ৮টা থেকে ১১টা পর্যন্ত ওই নারীকে ৪ ব্যক্তি পর্যায়ক্রমে ধর্ষণ করে। এসময় তারা মোবাইলে ধর্ষণের ভিডিও ধারণ করে। ধর্ষণের ঘটনাটি কোথাও জানালে ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দেয়। পরে গভীর রাতে নারীকে ছেড়ে দেয়। পরে স্থানীয়দের সহায়তায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়। এ ঘটনায় ভুক্তভোগী নারী আড়ংঘাটা থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।
তিনি আরও জানান, এই ঘটনা জানতে পেরে অভিযানে নামে র‍্যাব। তথ্যপ্রযুক্তি ও সার্বিক পরিস্থিতি বিশ্লেষণ করে আসামিদের শনাক্ত করা হয়। পরে বুধবার দিবাগত রাত ৩টার দিকে তাদের গ্রেপ্তার করা হয়। আসামিদের কাছ থেকে মোবাইল ফোন উদ্ধার করা হয়। মোবাইলে ধর্ষণের ভিডিও পাওয়া যায়। জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে। আসামিদের আড়ংঘাটা থানায় হস্তান্তর করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন