রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২২ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

প্রেমিক-বন্ধু মিলে কাশবনে কিশোরীকে ধর্ষণ : গ্রেপ্তার ২

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০২১, ৯:৫৪ এএম

নির্ঝন কাশবনে প্রেমিকাকে নিয়ে প্রেমিক মাহবুব ও তার বন্ধু পলাশ ধর্ষণ করে। এ সময় তারা একে অপরের ধর্ষণের ছবি মোবাইলে ভিডিও ধারণ করে। তারপর কিশোরীকে কাশবনে রেখে পালিয়ে যায়।

জানা যায়, গাইবান্ধার ফুলছড়ি উপজেলার যমুনা নদীর দুর্গম চরাঞ্চলের কাশবনে ছবি তুলতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছে এক কিশোরী। পুলিশ অভিযুক্ত ২ বখাটে মাহবুব ও পলাশকে গ্রেপ্তার করেছে।

ফুলছড়ি থানার ওসি কাওসার আলী জানায়, গাইবান্ধা শহরের ব্রিজ রোডের বাসিন্দা নজরুল মিয়ার মেয়ের সঙ্গে সাঘাটার মাহবুব নামের এক বখাটের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত শুক্রবার দুপুরে মাহবুব তার বন্ধু পলাশকে নিয়ে গাইবান্ধায় আসে। তারপর বিয়ের প্রলোভনে ফুসলিয়ে বিকালে মেয়েটিকে নিয়ে ভ্যানে করে ফুলছড়িতে যায়। যমুনা নদীর পার হয়ে কাশবনে ছবি তোলার উদ্দেশ্যে ফুলছড়ির চরে নিয়ে যায়। এরপর মেয়েটকে দুজনে মিলে একাধিকবার ধর্ষণ করে।

পরে এলাকার লোকজন মেয়েটিকে উদ্ধার করে। এ সময় ধর্ষিতা মেয়েটি লোকজনের কাছে ঘটনা খুলে বলে। পরে তাদের সহায়তায় মেয়েটি তার বাড়িতে আসে এবং তার মাকে সঙ্গে নিয়ে ফুলছড়ি থানায় গিয়ে ঘটনা খুলে বলে।

পুলিশ ঘটনা শুনে দ্রুত অভিযান চালিয়ে ধর্ষক দুই বখাটে মাহবুব ও পলাশকে গ্রেপ্তার করে। শনিবার রাতে ধর্ষিতার মা শিল্পী বেগম বাদী হয়ে ফুলছড়ি থানায় মামলা দায়ের করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন