শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মাদারীপুরে পরকীয়ার জেরে প্রবাসীর স্ত্রীকে হত্যা, দুই আসামী গ্রেফতার

মাদারীপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২৩, ৫:৪৯ পিএম

মাদারীপুরের শিবচর উপজেলার বহেরাতলা উত্তর ইউনিয়নের ভেন্নাতলা গ্রামের আকলিমা আক্তার নামে এক প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ শেষে হত্যার ঘটনায় ২জনকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার দুপুরে মাদারীপুর পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এই তথ্য নিশ্চিত করেছেন পুলিশ সুপার মাসুদ আলম।

তিনি জানান, গত শুক্রবার রাতে ওই এলাকার প্রবাসী শাহ আলমের স্ত্রী আকলিমা আক্তার নিজ ঘরে ঘুমিয়েছিলেন। সকালে তার বিবস্ত্র মরদেহ উদ্ধার করে পুলিশ। এই ঘটনায় শিবচর থানায় নিহতের ভাই একটি মামলা দায়ের করে। পরে পুলিশ তথ্য উপাত্ত পর্যালোচনা করে একই এলাকার নুরু কাজীর ছেলে আতিয়ার কাজীকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আতিয়ার এই হত্যাকান্ডে জড়িত থাকার কথা ¯^ীকার করে। তার দেওয়া তথ্য মতে তোতা মোল্লার ছেলে শহীদকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত দুইজনসহ আরও একজন আকলিমাকে পালাক্রমে ধর্ষণ শেষে হত্যা করেছে বলে ¯^ীকার করেছেন। তিনি আরও জানান, শাহ আলম বিদেশে থাকার সুযোগে আকলিমা আতিয়ারের সাথে পরকীয় সম্পর্কে জড়িয়ে পড়ে। এই সম্পর্কের কারনে বিভিন্ন সময় আকলিমা আতিয়ারের কাছ থেকে টাকা নিতো। এছাড়াও আতিয়ারের স্ত্রী পরকীয়ার বিষয়টি জেনে ফেলায় তার সংসারে দাম্পত্য কলহ সৃষ্টি হয়। একারনে আতিয়ার ক্ষুব্ধ হয়ে আকলিমাকে হত্যার পরিকল্পনা করে। ঘটনার দিন রাতে আকলিমাকে ডেকে ঘরের দরজা খুলে ঘরে প্রবেশ করে আতিয়ার প্রথমে ধর্ষণ করে। পরে পালাক্রমে আরও দুজন ধর্ষণ করে। পরে তিনজনে মিলে কালো কাপর দিয়ে মুখ বেঁধে বালিশ চাপা দিয়ে আকলিমাকে হত্যা করে পালিয়ে যায়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত দুজনেই ঘটনার সাথে জড়িত থাকার বিষয়টি ¯^ীকার করেছে। এদিকে গ্রেফতারকৃতদের দুপুরেই কোর্টে প্রেরণ করা হয়েছে। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মনিরুজ্জামান ফকির প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন