রোববার, ০৩ মার্চ ২০২৪, ১৯ ফাল্গুন ১৪৩০, ২১ শাবান সানি ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মাদারীপুরে চা-দোকানি হত্যা মামলায় গ্রেফতার ২

মাদারীপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ মার্চ, ২০২৩, ৬:১৯ পিএম

মাদারীপুরে চা-দোকানি আউয়াল মাতুব্বরকে (৫৪) কুপিয়ে হত্যা মামলায় আরও দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) সকালে সিলেটের সুরমা বাসস্ট্যান্ড এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- আলমগীর হাওলাদার (৪৫) মাদারীপুর সদর উপজেলার লক্ষ্মীগঞ্জের হাফেজ হাওলাদারের ছেলে ও দেলোয়ার মাতুব্বর (২৮) সদরের কালিকাপুরের আয়নাল মাতুব্বরের ছেলে। এ নিয়ে এই মামলায় গ্রেফতার হলো ৭ জন।গ্রেফতারকৃত আলমগীরের বিরুদ্ধে বিভিন্ন থানায় ৩০টি ও দেলোয়ারের বিরুদ্ধে তিন মামলা রয়েছে। মঙ্গলবার রাতে মাদারীপুর সদর থানা পুলিশ বিষয়টি নিশ্চিত করেছেন।

মাদারীপুর সদর মডেল থানার ওসি (তদন্ত) সালাউদ্দিন আহম্মেদ জানান, গত ৪ ফেব্রুয়ারি রাতে সদর উপজেলার পাঁচখোলা ইউনিয়নের আনন্দ বাজার এলাকায় দোকানের ভেতর থেকে পাঁচখোলা এলাকার কাশেম মাদবরের ছেলে চা-দোকানি আউয়াল মাতুব্বরের ডেকে নিয়ে যায় প্রতিপক্ষের লোকজন। নির্জন স্থানে নিয়ে আউয়ালকে কুপিয়ে আহত করার অভিযোগ ওঠে মৃত সাহেব আলী মাতুব্বরের দুই ছেলে নান্নু ও চুন্নু মাতুব্বরসহ বেশ কয়েকজনের বিরুদ্ধে। পরে তাকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেলে নেওয়া হলে পরদিন চিকিৎসাধীন অবস্থায় মারা যায় আলাউল।তিনি আরও জানান, এই ঘটনায় নিহতের ছেলে জুয়েল মাতুব্বরর বাদী হয়ে ৬ ফেব্রুয়ারি ৫১ জনের বিরুদ্ধে সদর মডেল থানায় একটি হত্যা মামলা করেন। বিভিন্ন সময় অভিযান চালিয়ে গ্রেফতার করা হয় ৫ জন আসামিকে। এছাড়া সিলেট থেকে আরও দুইজনকে গ্রেফতার করা হয়। বাকিদের ধরতে চলছে অভিযান।

প্রসঙ্গত, নিহত আউয়াল মাতুব্বর ২০১৯ সালের ২৭ ফেব্রুয়ারি আওয়ামী লীগ নেতা সাহেব আলী মাতুব্বর হত্যাসহ অন্তত এক ডজন মামলার আসামি ছিলেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন