শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

মিথিলাকে সৃজিতের স্ত্রী বলায় ক্ষেপেছেন সৃজিত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০২০, ৮:৪৯ পিএম

কলকাতার নির্মাতা সৃজিতের সঙ্গে বাংলাদেশি অভিনেত্রী মিথিলার বিয়েকে ঘিরে সংবাদ মাধ্যমে একের পর এক শিরোনাম হয়ে আসছে। আরও একবার খবরের শিরোনাম হলেন তারা। সম্প্রতি একটি গণমাধ্যমে ‘সন্তান নিয়ে পরিকল্পনার কথা জানালেন সৃজিতের স্ত্রী মিথিলা’- এমন শিরোনামে খবর প্রকাশ হয়। আর এ শিরোনামটি পছন্দ হয়নি মিথিলার স্বামী সৃজিতের। শিরোনাম দেখে সৃজিত বিরক্তি প্রকাশ করেছেন। কারণ ওই সংবাদে মিথিলাকে ‘সৃজিতের স্ত্রী’ বলে উল্লেখ করা হয়েছে।

নিজের বিরক্তির কথা ফেসবুকে শেয়ার করেছেন সৃজিত। তিনি লিখেছেন, ‘সন্তান নিয়ে সৃজিতের স্ত্রীর কোনো পরিকল্পনা নেই। ঠিক যেমন অভিজিৎ বিনায়ক ব্যানার্জির স্ত্রী নোবেলটা পাননি। রাফিয়াৎ রশিদ একজন ভয়ঙ্কর গুণী মহিলা। আমার থেকে ও অনেক কিছু অর্জন করেছে ওর জীবনে।

তার সিভি বোঝার মতো শিক্ষা বা জানার মতো ধৈর্য না থাকলে, অন্তত আন্তর্জাতিক নারী দিবসে প্রাক্কালে এভাবে ছড়িয়ে লাট করবেন না।’

‘একাত্তর’-এর প্রমোশনে মিথিলাকে তার মেয়ে আইরা কার কাছে থাকবে তা নিয়ে প্রশ্ন করা হয়। উত্তরে মিথিলা বলেছিলেন, আইরা তার এবং তার বাবার কাছে, দু’জনের কাছেই থাকবে। কারণ, মেয়েকে তিনি তার বাবার থেকে আলাদা করতে চান না। মিথিলা বলেন, ‘আইরা এখন ছোট, আমি চাইব, ও ওর মতো করে বড় হোক। বড় হয়ে ও যেটা চাইবে সেটাই হবে। মা হিসেবে আমার পূর্ণ সমর্থন থাকবে।’

রাফিয়াত রশিদ মিথিলার এ মন্তব্যের পরই অনেক সংবাদ মাধ্যমের খবরের শিরোনামে লেখা হয়, ‘সন্তান নিয়ে নিজের পরিকল্পনার কথা জানালেন সৃজিতের স্ত্রী।’ আর তাতেই সৃজিত মুখোপাধ্যায়ের আপত্তির কারণ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Nannu chowhan ১০ মার্চ, ২০২০, ৪:২৩ এএম says : 0
Why do we have to give very important of srijit mithila & why always about them news publishing?
Total Reply(0)
Mohammad ১০ মার্চ, ২০২০, ১২:০০ পিএম says : 0
When news paper publish these kind of news, giving importance of these kind of relationship, we are promoting and encouraging our future generation to have this type of relationship. Please refrain from it. There is more important news to publish.
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন