বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কুশিয়ারায় নিখোঁজ কিশোরের লাশ উদ্ধার

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০২০, ১২:০১ এএম

 সিলেটের ওসমানীনগরে কুশিয়ারা নদীতে নিখোঁজ কিশোরের লাশ পাওয়া গেছে। গতকাল শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে কুশিরায়ারা নদীর শেরপুর ব্রিজের নিকট লাশটি ভেসে উঠে। প্রায় ১৭ ঘন্টা পর লাশ উদ্ধার করা হয়। নিখোঁজ মারুফ মিয়া (১৭) নারায়াণগঞ্জ জেলার ফতুল্লা উপজেলার পশ্চিম ফতুল্লা গ্রামের মৃত দুলাল মিয়ার ছেলে।
ওসমানীনগর ফায়ার সর্ভিস সুত্রে জানা যায়, মারুফ মিয়া এসএসসি পরীক্ষা শেষে ১৯ জনের এক দলের সাথে তাবলীগের চিল্লার জন্য ওসমানীনগরের পার্শ্ববর্তী উপজেলা নবীগঞ্জের শেরপুর আবাসিক জামে মসজিদে আসেন। গত বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে কুশিয়ারা নদীতে গোসল করতে নামেন মারুফসহ ৩জন। এ সময় তারা নদীর এপার থেকে ওসমানীনগরের ওপার পর্যন্ত সাঁতার কাটতে গিয়ে দুইজন ফিরে আসলেও মারুফ মিয়া পানির নিচে তলিয়ে যান।
খবর পেয়ে ওসমানীনগর, সিলেট সদর উপজেলার ফায়ার সার্ভিস ও সিলেট তালতলা ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছে এবং বিকাল সাড়ে ৪টার দিকে উদ্ধার অভিযান শুরু করে। দীর্ঘ প্রায় ১৭ঘণ্টা পর শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে কুশিরায়ারা নদীর শেরপুর ব্রিজের নিকট লাশটি ভেসে উঠে।
ওসমানীনগর উপজেলা ফায়ার সার্ভিসের ইনচার্জ রাজা মিয়া বলেন, শেরপুর কুশিয়ারা নদীতে নিখোঁজ হন মারুফ মিয়া। খবর পেয়ে উদ্ধার অভিযান শুরু করি। ওসমানীনগর থানা অফিসার ইনচার্জ রাশেদ মোবারক বলেন, লাশটি উদ্ধার করা হয়েছে। মৃতের আত্মীয়স্বজন কোন মামলা করতে না চাইলে লাশের ময়নাতদন্ত ছাড়াই লাশ হস্তান্তর করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন