ঢাকা, মঙ্গলবার, ০২ জুন ২০২০, ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৯ শাওয়াল ১৪৪১ হিজরী

খেলাধুলা

করোনা আতঙ্কে পিএসএলের সূচীবদল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০২০, ১২:০০ এএম

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনাভাইরাস নিয়ে উদ্বেগজনক পরিস্থিতিতে পাকিস্তান সুপার লিগের (পিএসএল) স‚চি বদলানো হয়েছে। কমানো হয়েছে ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টি-টোয়েন্টি প্রতিযোগিতাটির ম্যাচের সংখ্যাও। পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) পরশু এক সংবাদ বিজ্ঞপ্তি দিয়ে পিএসএলের স‚চি ঢেলে সাজানোর বিষয়টি নিশ্চিত করেছে।

পিসিবি তার বিজ্ঞপ্তিতে জানিয়েছে ‘এই সিদ্ধান্তের অর্থ এইচবিএল পাকিস্তান সুপার লিগ ২০২০ আসরটির দৈর্ঘ্য চার দিন কমানো হয়েছে এবং আগের ৩৪টি ম্যাচের পরিবর্তে এখন ৩৩টি ম্যাচ অনুষ্ঠিত হবে।’

আগের সূচিতে নক-আউট পর্ব মাঠে গড়ানোর কথা ছিল আগামী ১৭ থেকে ২২ মার্চ পর্যন্ত। কিন্তু করোনা আতঙ্কে তা পাল্টে ফেলেছে পিসিবি। নতুন স‚চি অনুসারে, দুটি সেমিফাইনাল ম্যাচ হবে ১৭ মার্চ। পরদিন অনুষ্ঠিত হবে ফাইনাল। সবগুলো ম্যাচের ভেন্যু লাহোরের গাদ্দাফি স্টেডিয়াম।

পিসিবি আরও জানিয়েছে, ফাইনালসহ পিএসএলের সামনের সবগুলো ম্যাচ আয়োজিত হবে দর্শকশূন্য মাঠে। অর্থাৎ করাচির পর লাহোরেও স্টেডিয়ামে দর্শক প্রবেশে নিষেধাজ্ঞা দেওয়া হলো। কোভিড-১৯ ভাইরাসটি মহামারি আকারে ছড়িয়ে পড়ায় সতর্কতার অংশ হিসেবে ১৪ বিদেশি ক্রিকেটার পাকিস্তান ছেড়ে নিজ দেশে ফিরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছে ক্রিকেট বিষয়ক ওয়েবসাইট ক্রিকইনফো।
পাকিস্তান ছেড়ে যাওয়া তারকাদের মধ্য দক্ষিণ আফ্রিকার ডেল স্টেইন, ওয়েস্ট ইন্ডিজের কার্লোস ব্র্যাথওয়েট, নিউজিল্যান্ডের কলিন মানরো, ইংল্যান্ডের অ্যালেক্স হেলস ও জেসন রয়ও আছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন