রোববার, ২৪ অক্টোবর ২০২১, ০৮ কার্তিক ১৪২৮, ১৬ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

মৃত্যু নিউমোনিয়ায়

গুজব করোনাভাইরাসের

ঝালকাঠি জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০২০, ১২:০১ এএম

ঝালকাঠির নলছিটিতে নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে সজল তালুকদার (১৫) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। রোববার দুপুরে ঝালকাঠি সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। সজল নলছিটির মাটিভাঙা মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণিতে পড়তো। সে উপজেলার সরই গ্রামের দেলোয়ার হোসেন তালুকদারের ছেলে।
সজলের পরিবার জানায়, গত ১৩ মার্চ সজলের প্রচন্ড জ্বর হয়। জ্বর, সর্দি, কাশির পাশাপাশি তাঁর বমি ও পাতলা পায়খানা শুরু হয়। স্থানীয়ভাবে ওষুধ খেয়েও সে সুস্থ হয়নি। অবস্থার অবনতি হলে রোববার সকালে তাকে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে তাঁর মৃত্যু হয়।
বাকৃবিতে ক্লাস পরীক্ষা বর্জন
বাকৃবি সংবাদদাতা : করোনা সংক্রমনের ঝুঁকি এড়াতে অনির্দিষ্টকালের জন্য ক্লাস-পরীক্ষা বর্জন করেছে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) সকল অনুষদের শিক্ষার্থীরা। গতকাল দুপুরে সকল অনুষদের ছাত্র প্রতিনিধিদের একটি দল বিশ^বিদ্যালয়ের ভিসিকে ক্লাস বর্জনের এ বিষয়টি অবহিত করেন। এদিকে সরকারের নির্দেশনা পেলেই বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা করা হবে বলে জানিয়েছেন ভিসি অধ্যাপক ড. লুৎফুল হাসান। জানা য়ায়, গতকাল বিভিন্ন অনুষদের শিক্ষার্থীরা ক্লাসে গেলে ছাত্র প্রতিনিধিরা ক্লাস বর্জনের পক্ষে সবার কাছে থেকে গণস্বাক্ষর গ্রহণ করেন। এরপর ক্লাস বর্জনের বিষয়ে নিজ নিজ অনুষদীয় ডিনের নিকট অবহিত করেন। এছাড়াও দুপুরে প্রতিটি অনুষদের ছাত্র প্রতিনিধিদের একটি দল বিশ্ববিদ্যালয় প্রশাসনের সাথে আলোচনায় বসেন ও প্রশাসনিকভাবে ক্লাস-পরীক্ষাসহ সকল একাডেমিক কার্যক্রম বন্ধের দাবি জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন