শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

করোনা: তৈমুরের কাছে আসতেই ক্ষেপে যান আয়া

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০২০, ৪:০৬ পিএম

সারা বিশ্ব যেন থমকে যাচ্ছে। ইতোমধ্যেই করোনা আতঙ্কে অনেকে নিজেদের ঘরে বন্দি করে রেখেছেন। এদিক থেকে বলিউড তারকারাও পিছিয়ে নেই। তারকাদের পাশাপাশি তাদের সন্তানদের নিয়েও বেশ কড়াকড়ি শুরু করেছেন আয়ারা। সম্প্রতি এমনই একটি ভিডিও প্রকাশ্যে আসার পর থেকে শুরু হয়েছে জোর জল্পনা।

বৃহস্পতিবার (১৯ মার্চ) সকালে সাইফ আলি খানের সঙ্গে বাড়ির বাইরে বের হতে দেখা যায় ছোট্ট তৈমুরকে। বাবার পিছন পিছন আয়ার হাত ধরে হাঁটতে শুরু করে কারিনা-পুত্র। তৈমুরকে সামনে দেখা, তার ছবি তুলতে শুরু করেন পাপারাতজি। যা দেখে রীতিমতো ক্ষেপে যান তৈমুরের আয়া।

তৈমুরকে দেখে তাকে ডাকতে শুরু করার পরই চিৎকার করে ওঠেন আয়া। তিনি বলতে শুরু করেন, এত ভাইরাস চারপাশে, তারমধ্যেও আপনারা....। যদিও পাপারাতজির সামনে ওই মন্তব্য করার পরই চুপ হয়ে যান ওই মহিলা। সেই সঙ্গে তৈমুরের হাত ধরে চটপট বাড়ির মধ্যে ঢুকে পড়েন তিনি।

করোনা সংক্রমণের হার বাড়তে শুরু করায় নিজেদেরকে ঘরের মধ্যে বন্দি করে ফেলেছেন বলিউড তারাকার। আগামী এক সপ্তাহের জন্য সাইফ বইয়ের মধ্যে ডুবে থাকবেন বলে সিদ্ধান্ত নিয়েছেন। এমনই জানান কারিনা। শুধু তাই নয়, সাইফ এবং তার নিজের ছবি শেয়ার করে কারিনা জানান, সাইফ যখন বইয়ে ডুবে রয়েছেন, সেই সময় তিনি ব্যস্ত ইনস্টাগ্রাম নিয়ে।

লাল সিং চাড্ডার শ্যুটিং শুরু করেও করোনার প্রভাবে তা মাঝ পথে বন্ধ করে দেন কারিনা কাপুর খান। এই সিনেমায় আমির খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন