শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

দেশে নাটকের শুটিং বন্ধের সিদ্ধান্ত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০২০, ৪:৪৯ পিএম

বিশ্ব জুড়ে এক আতঙ্কের নাম করোনা। এ ভাইরাসে ইতোমধ্যে বিভিন্ন দেশ লক ডাউন করা হয়েছে। বাংলাদেশেও বন্ধ করা হয়েছে সকল শিক্ষাপ্রতিষ্ঠান। বন্ধ হয়েছে সিনেমা হল। পাশাপাশি সিনেমার শুটিংও। এবার দেশের সব নাটকের শুটিং বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ।

গতকাল বুধবার রাতে টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ, ডিরেক্টরস গিল্ড, শিল্পী সংঘের প্রতিনিধিদের বৈঠকে এ সিদ্ধান্ত নেওয়া হয়।

বৃহস্পতিবার (১৯ মার্চ) থেকে করোনা সচেতনতায় ৩১ মার্চ পর্যন্ত সব ধরনের টিভি নাটকের শুটিং বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ। বিষয়টি নিশ্চিত করেছেন সংগঠনটির সভাপতি ইরেশ যাকের। তিনি বলেন, ‘৩১ মার্চ পর্যন্ত টিভি নাটকের শুটিং বন্ধ রাখা হবে।’

এখন পর্যন্ত বাংলাদেশে মোট ১৭ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে। মারা গিয়েছেন ইতোমধ্যে একজন। করোনা প্রতিরোধে নানা উদ্যোগ নেয়া হয়েছে এরই মধ্যে।

বৈঠকে উপস্থিত ছিলেন- টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের সাধারণ সম্পাদক সাজু মুনতাসির, সভাপতি ইরেশ যাকের, ডিরেক্টর গিল্ডের সাধারণ সম্পাদক এস এ হক অলিক প্রমুখ।

এদিকে, সিনেমা, নাটক, সংগীত অঙ্গনের অনেক তারকাই স্বেচ্ছায় হোম কোয়ারেন্টিনে থাকার সিদ্ধান্ত নিয়েছেন। এমন কি আপাতত কোনো ধরনের জনসমাগমেও অংশ নিচ্ছেন না তারা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন