রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

দেশে ফিরেই গৃহবন্দি আরিফিন শুভ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০২০, ৬:৩৮ পিএম

করোনা সংক্রমণের আতঙ্কে ইতোমধ্যেই ঘরের মধ্যে বন্দি রয়েছেন তারকারা। কেউ কেউ সেচ্ছায় হোম কোয়ারেন্টাইনে বন্দি রেখেছেন। এদিকে বিদেশফেরত বাংলাদেশের জনপ্রিয় নায়ক আরিফিন শুভও রয়েছেন হোম কোয়ারেন্টাইনে।

সর্বশেষ আরিফিন শুভ অপো মোবাইলের একটি বিজ্ঞাপনে অংশ নিতে দুবাইয়ে গিয়েছিলেন। কাজ শেষ করে দুবাই থেকে ফিরে সবার থেকে আলাদা থাকছেন এই নায়ক। এবার করোনা ভাইরাস থেকে মানুষকে সচেতন করতে একটি ভিডিও পোস্ট করেছেন শুভ।

বৃহস্পতিবার দুপুরে এক ভিডিও বার্তায় আরিফিন শুভ বলেন, ‘দ্বিতীয় বিশ্বযুদ্ধের পর এতো বড় ক্রাইসিস আসেনি। আমার বিশ্বাস করোনা ভাইরাস আমাদের কিছুই করতে পারবে না।’

ঢাকা অ্যাটাক খ্যাত এই নায়ক আরও বলেন, ‘ইমার্জেন্সি সিচুয়েশন ছাড়া আমি বাসা থেকে বের হচ্ছি না। আমার কাছে সেনিটাইজার, মাস্ক আছে। আমি কোনো দরজার হ্যান্ডেল ধরার আগে ও পরে সাথে সাথেই স্যানিটাইজার দিয়ে হাত ধুয়ে ফেলছি। চেষ্টা করছি কোনো পাবলিক প্লেসে না যাওয়ার। বন্ধুদের সাথেও দেখা না করার চেষ্টা করছি এখন।

আমার ভক্ত ও সবাইকে একটাই অনুরোধ করবো সাবধানে থাকুন। শুনতে পাচ্ছি চাইনাতে অনেকটা রিকভার করেছে। আমেরিকাতে করোনা ভাইরাসের প্রতিষেধক আবিস্কারের পথে। আসুন কিছুদিন আমরা সরকারের পরামর্শ ও ওয়ার্ল্ড হেলথ অরগানাইজেশনের পরামর্শ মেনে চলি। আমি বিশ্বাস করি আমরা এটা ওভারকাম করতে পারবো।’

এখন পর্যন্ত বাংলাদেশে মোট ১৭ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে। এই ভাইরাসে আক্রান্ত হয়ে একজনের মৃত্যুও হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন