শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

করোনা সচেতনতায় শাহরুখের বার্তা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০২০, ২:০৮ পিএম

১৮৮ দেশে ছড়িয়ে পড়া করোনা নিয়ে সচেতনতা বাড়াতে অনেক তারকা বিভিন্ন ভাবে বার্তা দিয়ে যাচ্ছেন। এবার এ মহামারী নিয়ে সচেতনতা বাড়াতে এগিয়ে এলেন বলিউড বাদশা শাহরুখ খান। এই পরিস্থিতিতে সকলের উদ্দেশ্যে বিশেষ ভিডিও বার্তা দিলেন শাহরুখ।

শুক্রবার (২০ মার্চ) নিজের টুইটার হ্যান্ডেলে শাহরুখ যে ভিডিওটি পোস্ট করেছেন, তাতে তিনি বলেছেন, ‘দুনিয়া জুড়ে করোনা ভাইরাস ছড়িয়ে পড়েছে। এই কঠিন পরিস্থিতিতে আমাদের এক হতে হবে। এই পরস্থিতিতে হারাতেই হবে। মুম্বই পুরনিগম ও কস্তুরবা হাসপাতাল পুরোপুরি লড়াইয়ে প্রস্তুত। আমি সকলের কাছে আবেদন করছি দয়া করে যতটা সম্ভব বাইরে না বের হওয়ার চেষ্টা করুন। নিজের জীবনের পরোয়া না করে বিমানবন্দরে চিকিৎসকরা রয়েছেন। আমাদের সহযোগিতা করা উচিত। যেখানেই থাকুন সুরক্ষিত থাকুন, হাঁচি, কাশির সময় মুখ ঢাকুন। যতটা সম্ভব বাইরে না বের হওয়ার চেষ্টা করুন। বাড়িতে থাকাই শ্রেয়। আপনার আশপাশে কেউ সর্দি-কাশিতে আক্রান্ত হলে, তাদের থেকে দূরে থাকুন। মনে রাখবেন, এই সুরক্ষার জন্য সাবধানতা আমাদের সকলকে মেনে চলতে হবে।’

করোনা নিয়ে দেশের পরিস্থিতি কঠিন হচ্ছে, আর এই পরিস্থিতিতে একসঙ্গে লড়ার কথা, সরকারি নির্দেশিকা মানার বার্তা দিয়েছেন সমস্ত তারকারাই। সকলেই যতটা সম্ভব মানুষ সচেতন করার চেষ্টা করছেন। নিজের জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে মানুষের কাছে সচেতনতা প্রচারের চেষ্টা করছেন। এবার এই পদক্ষেপে এগিয়ে এলেন বলিউডের কিং।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন