সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

দয়া করে বাসা থেকে বের হবেন না- তাহসানের অনুরোধ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০২০, ৭:৩৯ পিএম

সারা পৃথিবীজুড়ে করোনা আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। সেই সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে মৃতের সংখ্যাও। এদিকে বাংলাদেশেও এর আচ লেগেছে। এখন পর্যন্ত এ ভাইরাসে আক্রান্ত হয়েছে ২৭ জন। মৃত্যু হয়েছে দুইজনের। এ অবস্থায় করোনা ভাইরাস নিয়ে সতর্ক বার্তা দিলেন গায়ক ও অভিনেতা তাহসান।

নিজের ফেসবুক পেইজে তাহসান লাইভে এসে বলেন, এই মূহুর্তে আমাদের যেটা করা উচিত সেটা হচ্ছে, আমাদের এখন বাসায় থাকা উচিত। খুব জরুরি প্রয়োজন না হলে বাইরে বের হওয়া উচিত না। যদি একান্তই বের হতেই হয় তাহলে যেন মাস্ক পড়ি আর সচেতন থাকি। আমরা আতঙ্কিত না হয়ে এই কিছুদিন বাসায় থাকি সবাই। আর যারা স্বাস্থ্যসেবী আছেন তাদের কাজে কোনরকম ব্যাঘাত না ঘটাই! অকারণে হাসপাতালে ভীড় না জমাই। সারা পৃথিবীতেই যে যার যার অবস্থান থেকে এই সমস্যা মোকাবিলা করার চেষ্টা করে যাচ্ছে। আমারা যারা মিডিয়াতে কাজ করি তাদেরও অনেক দায়িত্ব রয়েছে। অনেকে সেই দায়িত্বের জায়গা থেকে অনেক কিছু করছে।

তাহসান বলেন, যারা গান করে, তারা এখন বাইরে না গিয়ে বাসায় সেটা করছে। একটা ঘরের মধ্যে বন্দি থাকা আসলে কিন্তু অনেক কঠিন। সেই জায়গা থেকে তাই অনেকেই হয়তো ঘরে বসে গান করছে বা বিনোদিত করছে। সেটাকে অন্যভাবে নেওয়ার কিছু নেই। সবাই এটাই বোঝাতে চাইছেন যে, আমরাও বাসা থেকে বের হচ্ছি না, সুতরাং আপনারাও বের হবে না।

‘সবাইকে বলবো, দয়া করে সবাই বাসায় থাকুন। কেউ বাসা থেকে বের হবেন না। নিজে সচেতন থাকুন, অন্য সবাইকেও সচেতন থাকতে বলুন।’

কিছুদিন আগে তাহসান জাপান থেকে দেশে ফিরেছেন। দেশে ফিরেই বর্তমানে তিনি কোয়ারেন্টিনে রয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন