ঢাকা, রোববার, ৩১ মে ২০২০, ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৭ শাওয়াল ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২০, ১২:০২ এএম

করোনাভাইরাস নিয়ে বলিউড সচেতন। সংক্রমণ থেকে সবাইকে বাঁচাতে, নিজেরাও বাঁচতে নানা উপায় ও সচেতনতার বার্তা ছড়িয়ে দিচ্ছেন তারকারা। একদিকে দেশ জুড়ে লকডাউন। অন্যদিকে বেধড়ক মারধর খাচ্ছেন পুলিশ কর্মী, চিকিৎসক। তাঁদের হয়ে এবার মুখ খুললেন প্রবীণ অভিনেতা ঋষি কাপুর।
টুইটে তার দাবি, পরিস্থিতি ক্রমশই হাতের বাইরে চলে যাচ্ছে। সবকিছু সামলাতে অবিলম্বে দেশে জরুরি পরিস্থিতি ঘোষণা করা হোক। ঋষির এই টুইট যথারীতি শোরগোল ফেলেছে নেট মহল্লায়। বহু নেট নাগরিক মন্তব্য করেছেন টুইট ঘিরে।
ঋষি কাপুর টুইটে লিখেছেন, ‘দেশ চরম দুর্দশার মধ্যে দিয়ে যাচ্ছে। দেশকে বাঁচাতে উপায় একটাই, আমাদের জরুরি অবস্থা ঘোষণা করতে হবে। লোকেরা পুলিশ এবং মেডিকেল কর্মীদের মারধর করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে এছাড়া আর অন্য কোনও উপায় নেই।’
প্রসঙ্গত, এর আগে করোনা সংক্রমণ নিয়েও তিনি একাধিক মন্তব্য করেছেন। টুইট পড়ে অনেকেই ঋষির সঙ্গে সহমত। কারণ, ভারতে করোনাভাইরাস আক্রান্তের সংখ্যা একলাফে ৮৮ জন বেড়ে ৭০ ঠেকতে চলল বলে স্বাস্থ্য মন্ত্রণালয় বলছে। সূত্র : এনডিটিভি।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (5)
Aziz Bapire ২৮ মার্চ, ২০২০, ১:১৭ এএম says : 0
তথ্য গোপন করার কওছুনাই গোপন করলে আর বেশি খতি হবে কাদের সাহেবকে মোকাবেলায় নামিয়ে দেওয়া হক
Total Reply(0)
Md Shahjahan ২৮ মার্চ, ২০২০, ১:১৮ এএম says : 0
মোদিকে মুসলিম নিধন বন্ধ করতে বলেন। আল্লাহর ইশারায় আগামীতে মুসলিমরায় সারা দুনিয়া শাসন করবে।ইনশাআল্লাহ। নুমরুদ,ফেরাউন, সাদ্দাদ,হিটলার সবাই পরাজিত হয়েছে মহান আল্লাহর গজবে।
Total Reply(0)
Azad Hussain ২৮ মার্চ, ২০২০, ১:১৮ এএম says : 0
Remember allah,
Total Reply(0)
Sahed Islam ২৮ মার্চ, ২০২০, ১:১৮ এএম says : 0
আল্লাহর সাথে শিরক করলে এমনই হবে
Total Reply(0)
আকাশের মিটি মিটি তাঁরা ২৮ মার্চ, ২০২০, ১:১৯ এএম says : 0
ওরে ছাগল এটা হলো মহান আল্লাহর গজব,,এটার ওষুধ আবিষ্কার করা এত সহজ নয়,,একটা উপায় আছে সেটা হলো,,সারা বিশ্বে যত মুসলিম নির্যাতিত আছে সবাই কে মুক্ত করে দে,, আর অপরাধের জন্য আল্লাহর কাছে ক্ষমা চাও,,দেখো মহান আল্লাহ কত দয়াবান,,মহান আল্লাহ অবশ্যই করনা ভাইরাস থেকে মুক্ত করে দিবেন,,এটা নিয়ন্ত্রণ একমাত্র মহান আল্লাহর কাছে,,
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন