ঢাকা, রোববার, ৩১ মে ২০২০, ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৭ শাওয়াল ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

অসহায় মানুষের পাশে কণ্ঠশিল্পী সালমা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০২০, ৯:২৬ পিএম

করোনা প্রাদুর্ভাবে থমকে দাঁড়িছে বিশ্ব। বাংলাদেশও এর বাইরে নেই। সারা দেশের শিক্ষাপ্রতিষ্ঠান, শুটিংসহ বন্ধ রাখা হয়েছে সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান। ভাইরাসের কারণে দেশের মানুষ এখন গৃহবন্দি। এ পরিস্থিতিতে খেটে খাওয়া মানুষগুলো পড়েছে বিপাকে। ফুরিয়ে গেছে অনেকের ঘরের খাবার। এসব মানুষের জন্য শোবিজের অনেকেই তাদের সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন। এবার এগিয়ে এলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী মৌসুমি আক্তার সালমা ও তার স্বামী সানাউল্লাহ নূর সাগর।

তাদের সেবামূলক প্রতিষ্ঠান ‘সাফিয়া ফাউন্ডেশন ফর এডুকেশনাল ডেভেলপমেন্ট(SFED)’। এ ফাউন্ডেশনের মাধ্যমে গতকাল থেকে ঢাকা ও আশে-পাশের অসহায় মানুষদের মাঝে খাবার বিতরণ করেন সালমা। ২০০ পরিবারের মধ্যে নিজ হাতে নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র বিতরণ করেন সালমা।

এ প্রসঙ্গে সালমা বলেন, করোনাভাইরাসের কারণে সবাই ঘরে আটকে আছেন। এর ফলে দিনমজুররাই বেশি বিপদে পড়েছেন। কারণ তাদের হাতে কোন কাজ নেই। এমন মানুষদের সহায়তা করার জন্য আমরা এই উদ্যোগ নিয়েছি।

তিনি বলেন, সবারই উচিত, দেশের এমন পরিস্থিতিতে সামর্থ্য অনুযায়ী সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়া। তাদের একটু সাহায্যে বেঁচে যাবে অসংখ্য পরিবার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
আক্কাছ আলী ১৫ মে, ২০২০, ৯:৪০ পিএম says : 0
আপনার মান‌বিক ও মহৎ কর্ম দেশ ও বিশ্ব দরবা‌রে অবশ‌্যই প্রংশসীত। ‌আমি বর্তমা‌নে চরম বিপ‌দের ম‌ধ্যে আ‌ছি, ‌আমি সমা‌জের একজন সচ্চল মানুষ ছিলাম কিন্তু আজ অসহ‌ায়‌দের কাতা‌রে চ‌লে গে‌ছি, বৃদ্ধ মা ও সন্তানা‌দি কতটা ‌র্আথিক সংক‌টে ‌আছি ভাষায় প্রকাশ করার মত নয়। কা‌রো কা‌ছে হাত পাত‌তে পার‌ছি না, য‌দি সম্ভব হয় আমার বৃদ্ধ মা ও ছোট ছোট বাচ্চার কথা বি‌বেচনা করে একটু সহ‌যো‌গিতা স‌ত্যিই কৃতজ্ঞতার বন্ধ‌নে আবদ্ধ কর‌বেন, আল্লাহ আপনার নেক হায়াত দান করুক
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন