শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

স্বাস্থ্যকর্মীদের থাকার জন্য নিজের হোটেল খুলে দিলেন অভিনেতা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০২০, ১১:৫৫ পিএম

লকডাউনেও ভারতজুড়ে করোনা আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। এ পরিস্থিতিতে একে একে সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন তারকারা। এবার বলিউড অভিনেতা সোনু সুদ তার হোটেলটি ব্যবহার করতে দিলেন চিকিৎসকদের। যারা করোনা মোকাবিলায় দিন–রাত এক করে কাজ করে চলেছেন।

ভারতের বিভিন্ন জায়গা থেকে চিকিতৎসক, নার্সরা মুম্বইতে হাজির হয়ে রোগীদের চিকিতসা করছেন, সেবা করছেন। কেউ কেউ সময়ের অভাবে বাড়ি ফিরে ন্যূনতম অবসরও নিতে পরছেন না। ওইসব চিকিৎসক এবং নার্সরা যাতে বিশ্রাম করতে পারেন, সেই কারণে তাদের জন্য নিজের হোটেলের দরজা খুলে দিয়েছেন দাবাং অভিনেতা।

সোনু বলেছেন, ‘‌এই কঠিন সময়ে চিকিৎসক, নার্স, প্যারা মেডিকেল স্টাফদের জন্য আমার হোটেলের দরজা খোলা রয়েছে। এই সময়ে স্বাস্থ্যকর্মীরাই দেশের আসল হিরো।’‌

ইতোমধ্যেই বিভিন্ন হাসপাতালকে বিষয়টি জানানো হয়েছে। সেখানকার চিকিতসক এবং নার্সরা যাতে তার হোটেলে হাজির হয়ে বিশ্রাম নিতে পারেন, সেই ব্যবস্থা ইতিমধ্যেই করে দিয়েছেন বলে জানান বলিউডের এই অভিনেতা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
abdurRahim ১০ এপ্রিল, ২০২০, ১:০৩ এএম says : 0
Thank you brother God bless you
Total Reply(0)
সাঈদ, মুক্তিযোদ্ধা ১০ এপ্রিল, ২০২০, ৭:১৪ এএম says : 0
This is called humanitarian responsibility for the human beings. This time so many other celebrities have come out with the humanitarian responsibility. We pray to the Almighty for awards of these dignitaries.
Total Reply(0)
This type of people never further secrifice always remain people hearting this epidemic situation ১০ এপ্রিল, ২০২০, ১০:২৭ এএম says : 0
God bless you
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন