বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

দরিদ্র নৃত্যশিল্পীদের জন্য তারিনের ভিন্নধর্মী উদ্যোগ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০২০, ৯:২৭ পিএম

করোনা ভাইরাসের কারণে দেশের শোবিজ ইন্ডাস্ট্রিতে সব ধরনের শুটিং বন্ধ রেখেছে। এতে কর্মহীন হয়ে পড়েছেন দৈনিক পারিশ্রমিকে কাজ করা নিম্ন আয়ের শিল্পী ও কলাকুশলীরা। ইতোমধ্যে তাদের সহায়তায় হাত বাড়িয়ে দিয়েছেন অনেকেই। এবার নৃত্যশিল্পীদের জন্য ভিন্ন একটি উদ্যোগ গ্রহণ করেছেন ছোট পর্দার নন্দিত অভিনেত্রী তারিন জাহান।

জানা গিয়েছে, দরিদ্র অসহায় নৃত্যশিল্পীদের সাহায্য করার লক্ষে কয়েকজন নৃত্যশিল্পীকে সঙ্গে নিয়ে ফান্ড গঠন করছেন তিনি। লায়লা হাসান, ইভান শাহরিয়ার সোহাগও আছেন এই উদ্যোগের সঙ্গে। সম্প্রতি ফেসবুক লাইভে এসে ১৯ জন শিল্পীকে নিয়ে নাচের আয়োজন করেছিলেন তারিন।

তারিন বলেন, এমন উদ্যোগে গুনী শিল্পীদের সঙ্গে পেয়ে আমি সত্যিই অভিভূত। আমাদের ফান্ডের প্রাপ্ত অর্থ দরিদ্র অসহায় নৃত্যশিল্পীদের সাহায্যে ব্যয় করা হবে। দুর্যোগের এই মুহুর্তে অনেক নৃত্যশিল্পীই অসহায় হয়ে পড়েছেন। না পারছেন কাউকে কিছু বলতে, না পারছেন কারও কাছে হাত পাততে। তাদের জন্যই তহবিল গঠনে আমাদের এই ভিন্ন উদ্যোগ।

ঘরে থাকার আহ্বান জানিয়ে তারিন বলেন, নিজের ঘরেই আছি। ঘরে বসেই সব কাজ করার চেষ্টা করছি। আমরা সবাই সচেতন হলেই এই সংকট দ্রুতই কেটে উঠতে পারব। আল্লাহর কাছে প্রার্থনা করি যেন আমরা এই ভয়াবহতা থেকে মুক্তি পাই। এখানে আরেকটি কথা না বললেই নয়, সমাজে যারা সম্পদশালী আছেন, তারা দয়া করে সামর্থ অনুযায়ী নিম্ন আয়ের মানুষের পাশে এগিয়ে আসেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
সাইফুল ইসলাম ২২ এপ্রিল, ২০২০, ১২:৫২ এএম says : 0
মরন কথা স্বরন কর । এইসব দান প্রকারে কোন কাজে আসবে না বরং সাপ হয়ে দংশন করবে ।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন