শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নেত্রকোনার দুর্গাপুরে বোনের ছেলের আঘাতে খালা নিহত, ঘাতক আটক

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০২০, ৯:০০ পিএম

পারিবারিক কলহের জের ধরে ভাগ্নের হাতে থাকা মোগরের (মাটির চাক্কা ভাঙ্গার জন্য কাঠের হাতুড়ি) আঘাতে ৭০ বছরের বৃদ্ধা খালা নিলবানু নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে রবিবার সন্ধ্যা ৬টার দিকে নেত্রকোনা জেলার দুর্গাপুর উপজেলার বাকলজোড়া ইউনিয়নের ছোট কাঠুরিয়া গ্রামে।
স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, ছোট কাঠুরিয়া গ্রামের মৃত আফতাব উদ্দিন রুহীর স্ত্রী নিলবানুর কন্যা রুবী’র(৩২) সাথে পারিবারিক তুচ্ছ ঘটনা নিয়ে তারই খালাতো ভাই জামালের (৩০) ঝগড়া শুরু হয়। ঝগড়া দেখে খালা নিলবানু থামাতে এগিয়ে আসলে ভাগ্নে জামাল তার হাতে থাকা মোগর দিয়ে খালার মাথায় আঘাত করে। এতে ঘটনাস্থলেই খালা নিলবানু নিহত হয়। জামালের এলোপাথাড়ি আঘাতে নিলবানুর মেয়ে রুবী ও তার মেয়ে ঈশিতা (৮) আহত হয়। তাদের ডাক-চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে ঘাতক জামালকে আটক এবং আহত রুবী ও ঈশিতাকে উদ্ধার করে দূর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে তারা থানা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে। এ সময় গ্রামবাসীরা ঘাতক জামালকে পুলিশের কাছে সোপর্দ করে।
দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমানের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের লাশ ময়না তদন্তের জন্য সোমবার সকালে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে। ঘাতক জামালকে থানায় এনে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন