মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৬ আশ্বিন ১৪২৮, ১৩ সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

নাসিরনগরে পূর্ববিরোধে সংস্কৃতিকর্মী খুন, আটক এক

নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০২০, ৩:২৯ পিএম

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার আলিয়ার গ্রামে পূর্ব বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় সৈয়দ মোনাব্বির আহমেদ তনন (২৫) নামে এক সংস্কৃতিকর্মী খুন হয়েছে। সৈয়দ মোনাব্বির আহমেদ তনন হরিপুর ইউনিয়নের আলিয়ারা গ্রামের সৈয়দ শিব্বির আহমেদের ছেলে ও ব্রাহ্মণবাড়িয়া সৃজন সাহিত্য সংগঠনের সভাপতি । গত সোমবার দুপুরে তিনি হামলার শিকার হন। রাতে আশংকাজনক অবস্থায় ঢাকায় নেয়ার পথে মারা যান। এই ঘটনার সাথে জড়িত সন্দেহে তোফাজ্জল মিয়া(৪০) নামে একজনকে আটক করা হয়েছে।
স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, প্রতিবেশি সৈয়দ ওসমান গণির পরিবারের সাথে বিরোধ চলছিল সৈয়দ শিব্বির আহমেদের পরিবারের। কয়েকদিন পূর্বে দুই পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দিলে তা স্থানীয়ভাবে মীমাংসা করা হয়। সোমবার দুপুরে প্রতিপক্ষের লোকজন তননসহ কয়েকজনের ওপর অতর্কিতভাবে হামলা চালায়। এতে সৈয়দ মোনাব্বির আহমেদ তনন মাথায় আঘাতপ্রাপ্ত হন। আশংকাজনক অবস্থ্য়া প্রথমে নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে ও রাতে ঢাকায় নিয়ে যাওয়ার পথে মারা যান। রাতে তননের মরদেহ ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে নেয়া হয়েছে।
নাসিরনগর থানার ওসি(তদন্ত) কবির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পূর্ব বিরোধের জের ধরেই প্রতিপক্ষের হামলায় আহত সৈয়দ মোনাব্বির আহমেদকে ঢাকায় নেয়ার পথে মৃত্যু হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে মর্গে রয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। একজনকে আটকের বিষয়টিও নিশ্চিত করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন