শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কুষ্টিয়ায় স্কুলছাত্রী ও ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ মে, ২০২০, ৬:০৫ পিএম

কুষ্টিয়ায় পৃথক ঘটনায় এক স্কুলছাত্রী ও এক ব্যবসায়ীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (৬ মে) সকালে কুমারখালী উপজেলার কয়া ইউনিয়নের মালিথাপাড়া এলাকায় বাড়ির পাশের একটি আম গাছ থেকে জয়া (১৬) নামে এক স্কুলছাত্রীর ও সদর উপজেলার বিত্তিপাড়া লালন তৈল পাম্পের অদুরে একটি বাঁশবাগান থেকে শামিম আলী (৩৬) নামে এক ব্যবসায়ীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

নিহত জয়া কুমারখালী উপজেলার কয়া ইউনিয়নের মালিথাপাড়া এলাকার জিয়ারুল ইসলামের মেয়ে। আর শামিম আলী কুষ্টিয়া সদর উপজেলার ইবি থানার উজানগ্রাম ইউনিয়নের গজনবীপুর গ্রামের মৃত যাত্রা মন্ডলের ছেলে।

নিহত জয়ার বাবা জিয়ারুল ইসলাম অভিযোগ করেন, রাত ১টার দিকে মেয়েকে ঘরে দেখতে না পেয়ে তিনি পার্শ্ববর্তী লিমনের বাড়িতে খুঁজতে যান। এ সময় লিমনকে জিজ্ঞাসা করেন মেয়ে কোথায়? লিমন তখন জানায় সে এ ব্যাপারে কিছুই জানে না। পরবর্তীতে খোঁজাখুঁজি করে না পেয়ে ভোররাতে তার বাড়ির পেছনের একটি আম গাছের সঙ্গে মেয়ের ঝুলন্ত মরদেহ পাওয়া যায়।

তিনি দাবি করেন, লিমন তার মেয়েকে হত্যা করে গাছের সঙ্গে ঝুলিয়ে রেখেছে। মরদেহের পাশেই জয়ার ব্যবহৃত পোশাকের ব্যাগ পাওয়া গেছে।।

কুমারখালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মজিবুর রহমান জানান, সকালে স্থানীয়দের দেয়া খবরের ভিত্তিতে কয়া এলাকায় বাড়ির পাশের একটি আমগাছ থেকে থেকে জয়ার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। মরদেহটি কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসার পরই নিশ্চিত হওয়া যাবে এটি হত্যা না আত্মহত্যা।

লিমনের বাবা জসিম মালিথা জানান, জয়ার সঙ্গে তার ছেলের প্রেমের সম্পর্ক রয়েছে বলে ৭-৮ মাস পূর্বে তারা জানতে পারেন। বিষয়টি জানতে পেরে তিনি জয়ার বাবার কাছে বিয়ের প্রস্তাব দেন। কিন্তু জয়ার বাবা জয়ার বয়স ১৮ বছর না হওয়ায় এ বিয়েতে অসম্মতি জানান। বিয়ে দিতে রাজি না হওয়ার কারণেই তার মেয়ে আত্মহত্যা করেছে বলে তিনি দাবি করেন।

অপরদিকে ইসলামী বিশ্ববিদ্যালয় থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আরিফ জানান, বিত্তিপাড়া লালন তৈল পাম্পের অদুরে একটি বাঁশবাগান থেকে মহিষ ব্যবসায়ী শামিম আলীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। ব্যবসায়ীক কোনো ঝামেলার কারণে তাকে হত্যা করা হয়েছে বলেও ধারণা করা হচ্ছে। তার মরদেহ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে ময়নাতদন্ত রিপোর্ট এলে নিশ্চিত হওয়া যাবে এটি হত্যা না আত্মহত্যা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন