শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ম্যাজিস্ট্রেটের ওপর হামলা চেষ্টায় মামলা

স্টাফ রিপোর্টার, সাভার : | প্রকাশের সময় : ৮ মে, ২০২০, ১২:০৪ এএম

ঢাকার সাভারের আশুলিয়ায় নির্বাহী ম্যাজিস্ট্রেটের ওপর হামলার চেষ্টার ঘটনায় চার জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করা হয়েছে। গত বুধবার রাতে আশুলিয়া রাজস্ব সার্কেলের ক্রেডিট চেকিং কাম সায়রাত সহকারী (নাজির) মো. ইকবাল হোসেন বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

মামলায় আশুলিয়া টঙ্গাবাড়ী এলাকার মৃত মজুল মাদবরের ছেলে রুহুল মাদবর, একই এলাকার কফিল উদ্দিন বেপারীর ছেলে আবু তালেব বাবু, আলি মাদবরের ছেলে আলামিন মাদবর ও সাভার দক্ষিণ পাড়া এলাকার মৃত হরিদাস সাহার ছেলে বিপ্লব সাহাকে আসামি করা হয়েছে।

মামলায় উল্লেখ করা হয়েছে, গত বুধবার সকালে আশুলিয়ার একটি বাজার পরিদর্শনে যান সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদের নেতৃত্বে একটি দল। এসময় একজন লোককে তার নাম-ঠিকানা জিজ্ঞাসা করলে দুই জন লোক খারাপ ব্যবহার করে এবং সরকারি কাজে বাধা দেয়। তখন ম্যাজিস্ট্রেটকে হুমকি দিয়ে তারা বলে ‘তোদেরকে আজকে শেষ করে দিব, কিভাবে তোরা এখান থেকে ফেরত যাস’।

পরে ওই ব্যক্তিরা ৪০/৪৫ জন লোক ডেকে এনে ম্যাজিস্ট্রেটের ওপর হামলার প্রস্তুতি নেয়। এসময় অন্য কর্মকর্তা-কর্মচারীদের সহযোগিতায় দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।
নির্বাহী ম্যাজিস্ট্রেট তাজওয়ার আকরাম সাকাপি জানান, আশুলিয়ার বাজার এলাকায় সামাজিক দূরত্ব নিশ্চিত ও স্বাস্থ্য বিধি মানা হচ্ছে কিনা না তা পরিদর্শনে যাই।
এসময় কিছু অসাধু ব্যক্তি অতর্কিত আমাদের ওপর হামলার চেষ্টা করে। পরে লিখিতভাবে থানায় জানানো হয়।
আশুলিয়া থানার ওসি শেখ রিজাউল হক দিপু জানান, সরকারি কাজে বাধাপ্রদান করায় চার জনের নাম উল্লেখ করে আশুলিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে। তাদের গ্রেফতারে চেষ্টা চলছে বলেও জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন