ঢাকা, শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭, ১২ যিলক্বদ ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

৬ কোটি টাকার বিশেষ অনুদান স্থানীয় সরকার বিভাগের

গ্রাম পুলিশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ মে, ২০২০, ১২:০২ এএম

বাংলাদেশের ৪ হাজার ৫৬৯ টি ইউনিয়ন পরিষদে নিয়োজিত প্রায় ৪৬ হাজার গ্রামপুলিশ (দফাদার ও মহল্লাদার) কে ১৩০০ টাকা করে সর্বমোট ৬ কোটি টাকা বিশেষ অনুদান দিয়েছে স্থানীয় সরকার বিভাগ।

গতকাল সোমবার স্থানীয় সরকার বিভাগ থেকে এ-সংক্রান্ত জিও জারি করা হয়। ২০১৯-২০ অর্থবছরের সংশোধিত বাজেট বরাদ্দ হতে প্রত্যেক জেলার জন্য মঞ্জুরীকৃত অর্থ উঠানোর অথরিটিপত্র সংশ্লিষ্ট জেলা প্রশাসকদেরর কাছে প্রেরণ করা হয়েছে।

জেলা প্রশাসকরা তাদের অনুকূলে বরাদ্দকৃত অর্থ ট্রেজারি হতে উত্তোলন করে প্রত্যেক গ্রামপুলিশকে এক হাজার তিনশ টাকা করে সরাসরি প্রদান করবেন। বর্তমান করোনা পরিস্থিতি মোকাবেলায় গ্রামপুলিশ বিশেষ ভূমিকা পালন করায় প্রণোদনা হিসেবে এ অনুদান দেয়া হলো বলে জানানো হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Tasmin ali ১২ মে, ২০২০, ১:১৬ পিএম says : 0
৩২৮ টি পৌরসভার মধ্য ১১০ টি পৌরসভায় টিকাদান কর্মসুচী চলছে। প্রতিদিন স্বাস্হ্য কর্মীরা জীবন বাজি রেখে সরকারের আরো সকল কাজ করছে। এই পৌরসভার জন্য সরকারের কি কোন দায়ীত্ব নেই। মাননীয় প্রধান মন্ত্রী, আপনার একটু ছোয়াতে এই ৩/৪ হাজার টিকাদান কর্মী টিকাদান সুপারভাইজার স্বাস্হ্য সহকারীরা বাচঁতে পারে। এরা আপনারই তো অনুগত কর্মচারী আপনার সন্তান। বিনয়ের সাথে অনুরোধ মাস শেষে বেতন দিন।
Total Reply(0)
এস, অনন্ত কুমার বর্মন ১২ মে, ২০২০, ৫:৪৩ পিএম says : 0
সরকারি রাজস্বকোষাগার হতে বেতনদিন পৌরকর্মচারিদের
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন