বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

তারাকান্দায় প্রথম করোনা রোগী সনাক্ত

ফুলপুর (ময়মনসিংহ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ মে, ২০২০, ১১:৩৬ এএম

ময়মনসিংহের পিসিআর ল্যাবে রবিবার সন্ধ্যায় নমুনা পরিক্ষার পর তারাকান্দা উপজেলার কামারিয়া ইউনিয়নের সুবুলিয়াপাড়া গ্রামে মোঃ সাদেকুর রহমান (৩২) নামে এক যুবকের করোনা পজেটিভ ধরা পড়েছে। তারাকান্দা উপজেলায় এটাই প্রথম রোগী।
তাকে বিশেষ ব্যবস্থায় বাড়িতে রেখেই চিকিৎসা করা হবে বলে জানিয়েছেন ফুলপুর স্বাস্থ্য বিভাগ। তবে তার করোনা শনাক্ত হওয়ার পর এলাকাটিকে বিশেষভাবে বিধিনিষেধের আওতায় আনা হচ্ছে বলে জানা যায়। সাদেকুর রহমানকে নিয়ে ফুলপুর ও তারাকান্দায় ৮ জনের করোনা পজেটিভ ধরা পড়েছে। এর মাঝে ১ জন মারা যায় এবং ৩ জন ইতোমধ্যে সুস্থ্য হয়েছেন।
জানা যায, মোঃ সাদেকুর রহমান (৩২) ঢাকা থেকে করোনার উপসর্গ নিয়ে বাড়িতে এসেছিল।

ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ প্রাণেশ চন্দ্র পন্ডিত ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে ফুলপুর ও তারাকান্দা উপজেলার প্রতিটি ইউনিয়নে কাজ করে যাচ্ছি। কাজ করার সময় ১৬ মে তারাকান্দা উপজেলার কামারিয়া ইউনিয়নের সুবুলিয়াপাড়া গ্রামের মোঃ সাদেকুর রহমান (৩২)এর নমুনা সংগ্রহ করে ময়মনসিংহ মেডিকেল কলেজে অবস্থিত পিসিআর ল্যাবে পাঠানো হয়। রবিবার (১৭ মে) নমুনা পরীক্ষার পর উক্ত ব্যক্তির করোনা ভাইরাস পজেটিভ পায় ময়মনসিংহ মেডিকেল কলেজে অবস্থিত করোনা শনাক্ত করণের পিসিআর ল্যাব। তিনি আরও জানান, উক্ত ব্যক্তির চিকিৎসার জন্য হাসপাতালের আইসোলেশনে ভর্তি করা হবে না। তাকে বাড়িতে রেখেই চিকিৎসা দেওয়া হবে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন