ঢাকা, বুধবার, ২৭ মে ২০২০, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৩ শাওয়াল ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

অপূর্বর সুখী ও সমৃদ্ধ জীবন কামনা করছি: অদিতি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ মে, ২০২০, ২:২৭ পিএম

ক´দিন আগেও তারা বিবাহের মতো পবিত্র সম্পর্কে ছিলেন। শোবিজের অ্যাওয়ার্ড প্রোগ্রাম কিংবা বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গে দেখা যেত তাদের। কিন্তু এখন দুটি মানুষ দুই মেরুকরণে দাঁড়িয়ে। বলা হচ্ছে অপূর্ব-অদিতির কথা।

২০১১ সালের ২১ ডিসেম্বর বিয়ে করেন এই দম্পতি। টানা ৯ বছরের মাথায় নানা কারণে বিচ্ছেদের পথে হাটলেন তারা। এমন খবর গণমাধ্যমে প্রকাশের পর প্রথমবার মুখ খুললেন নাজিয়া হাসান অদিতি। নিজের অবস্থান জানিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করেছেন তিনি।

ফেসবুকের ওই পোস্টে স্বামী অপূর্বকে দোষারোপ না করার অনুরোধ জানিয়েছেন অদিতি। তিনি বলেন, অপূর্ব একজন আদর্শ বাবা, প্রেমময় ভাই ও ভালো মনের একজন মানুষ। তার প্রতি আমার কোনও অভিযোগ নেই। বরং আমার জীবনের সেরা উপহারটাই তিনি দিয়েছেন। আপনারা তাকে অহেতুক দোষারোপ করবেন না।

তিনি যোগ করে আরও বলেন, অপূর্ব ইতোমধ্যে তার অভিনয় দক্ষতায় লাখ লাখ ভক্তদের হৃদয় কেড়েছেন। নিজের যোগ্যতায় সেটি অর্জন করেছেন। ফলে ব্যক্তি জীবনের সঙ্গে না লেগে, তার কাজের প্রতি মূল্যায়ন করুন। আমি অপূর্বর সুখী ও সমৃদ্ধ জীবন কামনা করছি।

স্বামী হিসেবে অপূর্ব কতটা দায়িত্বশীল ছিলেন এমন প্রশ্নের উত্তর কৌশলে এড়িয়ে যান অদিতি। তবে তিনি জানিয়েছেন, দূর্ভাগ্যবশত নানা কারণে আমাদের একসঙ্গে থাকা হলো না। দয়া করে বিচ্ছেদের সিদ্ধান্তের উপর কাউকে বিচার করবেন না। আমাদের জন্য দোয়া করবেন।

চলতি বছরের শুরুতেই অপূর্ব ও অদিতি আলাদা হয়ে যান। তবে এতদিনেও বিচ্ছেদের বিষয়টি গোপন রেখেছিলেন কেন? এমন প্রশ্ন ভক্তদের মনে ঘোরপাক খাচ্ছিলো। কিন্তু দুজনের অফিশিয়ালি মন্তব্যের পরে আর কোনও কিছু বাকি রইলো না।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন