ঢাকা, বুধবার, ২৭ মে ২০২০, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৩ শাওয়াল ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

বিয়ে ভাঙছে নওয়াজউদ্দিন সিদ্দিকীর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ মে, ২০২০, ৯:০৮ পিএম

বলিউডের নন্দিত অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকীর দ্বিতীয় বিয়ে ভাঙছে। সম্প্রতি অভিনেতার স্ত্রী আলিয়া সিদ্দিকী তালাক নোটিশ পাঠিয়েছেন তাকে। বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসতেই বি-টাউনে জোড় গুঞ্জন শুরু হয়। তবে কি কারণে ১১ বছরের দাম্পত্য জীবনের ইতি টানছেন সে বিষয়ে স্পষ্ট কিছু জানাননি আলিয়া।

এ প্রসঙ্গে তিনি বলেন, সময় হলে সব কিছু জানাবেন নায়কের স্ত্রী। বিচ্ছেদের কারণ জানতে চাইলে এড়িয়ে গিয়েছেন তিনি। উপযুক্ত সময় এলে সব জানাবেন বলে জানান আলিয়া সিদ্দিকী।

এরই মধ্যে স্বামীর বিবাহ সূত্রে পাওয়া নাম আইনি প্রক্রিয়ায় রদবদল করে নিজের নাম রেখেছেন অঞ্জনা আনন্দ কিশোর। সেকারণেই ঘনিষ্ঠজনদের একাংশ ভাবছেন শিগগিরই তাদের বিচ্ছেদ হতে চলেছে।

অভিনেতার স্ত্রী আরও জানান, ২০১০ সাল থেকে তার (নওয়াজ) সঙ্গে সমস্যা শুরু হয় আলিয়ার। কিন্তু এতদিন সে নিজের মতো করে মেনে নিয়েছেন কিন্তু আর নয়। সমস্যাগুলো নাগালের বাহিরে চলে গেছে। আর তাই বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

এর আগে উত্তরপ্রদেশের শিবা নামে এক মহিলার সঙ্গে প্রথম বিয়ে হয় নওয়াজের। কিন্তু ছয় মাসের মাথায় তাদের বিয়ে ভেঙ্গে যায়। এরপরই আলিয়ার সঙ্গে গাটছাড়া বাধেঁন নায়ক।

এদিকে ছোট বোনের মৃত্যুর পর বর্তমানে পরিবারের সঙ্গে নিজের বাড়িতে রয়েছেন নওয়াজউদ্দিন সিদ্দিকী। লকডাউনের মাঝে সেখানে পৌঁছালে স্থানীয় প্রশাসন তাকে ১৪ দিনের হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন