ঢাকা, শুক্রবার, ০৩ জুলাই ২০২০, ১৯ আষাঢ় ১৪২৭, ১১ যিলক্বদ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

শরণখোলায় লকডাউনে দোকান খোলায় ভ্রাম্যমান আদালতের জরিমানা

শরণখোলা (বাগেরহাট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ মে, ২০২০, ২:১৮ পিএম

বাগেরহাটের শরণখোলায় লকডাউন অমান্য করে দোকান খোলার অপরাধে উপজেলা সদরসহ তিনটি বাজারে অভিযান চালিয়েছে ভ্রাম্যমান আদালত। এসময় বিভিন্ন ব্যাবসায়ীর কাছ থেকে এক লাখ ৩৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা সরদার মোস্তফা শাহিন এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

ইউএনও জানান, সম্প্রতি শরণখোলা তিনজন ব্যাক্তি করোনা ভাইরাসে আক্রান্ত হন। সংক্রমন রোধে উপজেলার সকল বাজার-ঘাট লকডাউন করে দেয়া হয়। কিন্তু এক শ্রেনীর ব্যাবসায়ী সুযোগবুঝে দোকান খোলা রেখে বেচাকেনা করেন। এতে ওই দোকানে ব্যাপক ভিড় হয়। একারনে বাজারগুলোতে লোকসমাগম বেড়ে যায়। তাই ভ্রাম্যমান আদালতের মাধ্যমে সংক্রমন প্রতিরোধ ও র্নিমূল আইন ২০১৮ সালের ২৫ ধারায় জরিমানা করা হচ্ছে।

তিনি জানান, উপজেলা সদর রায়েন্দা বাজারের মুদি ব্যাবসায়ী সরোয়ার হোসেন, শহিদুল ইসলাম ও হার্ডওয়ার ব্যাবসায়ী নুরুজ্জামান গাজীকে ৪০ হাজার টাকা এবং রাজাপুর বাজারের কাপড় ব্যাবসায়ী মোঃ সেলিম, জুতা ব্যাবসায়ী মোঃ ডালিম হাওলাদার, কাপড় ব্যাবসায়ী ছালাম সর্দার, তুহিন ও আরিফের কাছ থেকে ৬৫ হাজার টাকা এবং বান্দাঘাটা বাজারের গার্মেন্টস কাপড় ব্যাবসায়ী ইলিয়াস হোসেনের কাছ থেকে ৩০ হাজার টাকা জরিমানা আদায় করেন। এসময় রফিক হাওলাদারের কসমেটিকসের দোকান সিলগালা করে দেয়া হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন