ঢাকা, মঙ্গলবার, ০২ জুন ২০২০, ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৯ শাওয়াল ১৪৪১ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

কাশ্মীরে চেকপয়েন্টে জঙ্গি হামলা, এক পুলিশ নিহত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২২ মে, ২০২০, ৪:৫৯ পিএম

কাশ্মীরের দক্ষিণাঞ্চলে অবস্থিত পুলওয়ামায় জঙ্গি হামলায় এক পুলিশ নিহত হয়েছে। পুলওয়ামা জেলায় প্রিচুতে বৃহস্পতিবার পুলিশ এবং সিআরপিএফের একটি চেকপয়েন্টে জঙ্গিরা হামলা চালালে এক পুলিশ নিহত ও অন্য এক পুলিশ সদস্য আহত হয়েছেন বলে কর্মকর্তারা নিশ্চিত করেছেন।-দ্য ট্রিবিউন, কাশ্মীর নিউজ
কাশ্মীরের ভারতীয় শীর্ষ একজন কর্মকর্তা জানিয়েছেন, ঘটনার পরপরই উর্ধ্বতন নিরাপত্তা কর্মকর্তারা সেখানে ছুটে যান এবং হামলাকীদের ধরার জন্য ওই অঞ্চলে একটি কর্ডোন তৈরি করা হয়েছে। শ্রীনগরের উপকণ্ঠে বিএসএফ মোতায়েন করার একদিন পর এই হামলার ঘটনা ঘটে। হামলাকারীরা তাদের অস্ত্রও নিয়ে গেছে বলে জানান ওই কর্মকর্তা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
elu mia ২৩ মে, ২০২০, ৯:০৯ পিএম says : 0
ওরা জঙ্গি না। একটা সময় ছিল যখন মুসলিম রা কাফেরদের দেয়া ওপাধি কে পাত্তা দিতনা।মুসলিম দের দুর্ধর্ষ নাবিক বারবসা ভাত্রিদয় কে স্পেন আর পশ্চিমারা পাইরেট(দসসু)বলে ডাকত কিন্তু তারা বেপার টা পাত্তা দিতনা। আপনারা কি মনে করেন কাফেররা আর মুনাফিক রা মুসলিমদের কে ভাল নামে দাকবে?মুসলিমরা যখন যুদ্ধে ওদের বিরুদ্ধে সফলতা লাভ করে তখন কাফের মুনাফিক দের পিত্তি জলে জায়।কন কিছু না পেরে ওরা তখন মুসলিমদের জঙ্গি/সন্ত্রাসি বলে।অদের দেয়া ওপধি মুসলিমদের জন্য কন বেপার না।কিন্তু একদল মুসলিম ধারি মুনাফিক এই বেপারটা নিয়া বারাবারি কয়রে।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন