শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি সুজেয় শ্যাম

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ মে, ২০২০, ২:৫১ পিএম

করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের অন্যতম কন্ঠযোদ্ধা সুজেয় শ্যাম। মঙ্গলবার (২৬ মে) রাতে তাকে রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এমনটি জানিয়েছেন সুজেয় শ্যামলের মেয়ে লিজা।

লিজা সংবাদমাধ্যমে বলেন, বাবার আগে থেকেই শ্বাসকষ্টের সমস্যা ছিলো। গেল কয়েকদিন ধরে বাবার শ্বাস নিতে সমস্যা হচ্ছিল। মঙ্গলবার রাতে হঠাৎ করেই বাবার অসুস্থতা বেড়ে গেলে কুর্মিটোলা হাসপাতালে ভর্তি করা হয় তাকে। যেহেতু শ্বাসকষ্ট করোনার উপসর্গ। তাই আজকে দুপুরে হাসপাতাল থেকে তার করোনার নমুনা নেওয়া হবে। তারপর জানা যাবে বাবা এই সংক্রমণে আক্রান্ত কি-না।

বাংলাদেশের চলচ্চিত্রের গানে অসামান্য অবদানের জন্য তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন এই সংগীতজ্ঞ। এর মধ্যে ২০০২ সালে মুক্তিপ্রাপ্ত 'হাসন রাজা', 'জয়যাত্রা' (২০০৪), এবং 'অবুঝ বউ' (২০১০) চলচ্চিত্রের গানের সংগীত পরিচালনা করে এই পুরস্কার পান তিনি।

মুক্তিযুদ্ধের সময়ে স্বাধীন বাংলা বেতার কেন্দ্রে প্রচারিত তার সুর করা গানের মধ্যে রয়েছে- ‘বিজয় নিশান উড়ছে ঐ’, ‘রক্ত দিয়ে নাম লিখেছি, বাংলাদেশের নাম’, ‘আজ রণ সাজে বাজিয়ে বিষাণ’, ‘মুক্তির একই পথ সংগ্রাম’, ‘ওরে আয়রে তোরা শোন’, ‘আয়রে চাষি-মজুর কুলি’, ‘রক্ত চাই, রক্ত চাই’, ‘আহা ধন্য আমার’-এর মতো গানগুলো উল্লেখযোগ্য।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন