শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চট্টগ্রামে এসএসসি পরীক্ষার্থী খুন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৭ মে, ২০২০, ৫:৫৪ পিএম

করোনা মহামারীতে চট্টগ্রামে থেমে নেই খুনখারাবি। এবার আনোয়ারা উপজেলার বৈরাগ ইউনিয়নের হুন্দীপ পাড়ায় খুন হলো এক এসএসসি পরীক্ষার্থী ।
জমি জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে চাচাত ভাইয়ের লাঠির আঘাতে মাসুদুল আলম সিকদার (১৬) মারা যান। বুধবার খুনের এ ঘটনা ঘটে।

নিহত মাসুদুল আলম সিকদার ওই এলাকার ৯নং ওয়ার্ডের বাসিন্দা নুরুল আনোয়ারের ছেলে। সে দক্ষিণ বন্দর উচ্চ বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছিল।

আনোয়ারা থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার বৈরাগ ইউনিয়নের ৯নং ওয়ার্ডের হুন্দীপ পাড়া এলাকার দুই ভাই নুরুল আনোয়ার ও নুরুল হকের পরিবারের মধ্যে দীর্ঘদিন ধরে জায়গা-জমি সংক্রান্ত বিষয় নিয়ে বিরোধ চলে আসছে।

সকালে এর জের ধরে নুরুল আনোয়ারের ছেলে মাসুদুল আলমকে নুরুল হকের ছেলে এমরান, হারুন ও ওসমান লাঠি দিয়ে আঘাত করে মাটিতে ফেলে দেয় এবং তাকে উপর্যুপরি আঘাত করে।

পরে স্বজনরা তাকে উদ্ধার করে প্রথমে আনোয়ারা হাসপাতাল ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মাসুদুল আলমকে মৃত ঘোষণা করেন।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ জানান, দুই পরিবারের মধ্যে দীর্ঘদিন ধরে জায়গা সংক্রান্ত বিষয় নিয়ে বিরোধ চলে আসছে এবং আদালতে মামলাও রয়েছে। এর জের ধরে নুরুল হকের ছেলেরা মাসুদুলকে খুন করে। জিজ্ঞাসাবাদের জন্য নিহতের চাচা নুরুল হককে আটক করা হয়েছে।
এর আগে গত শনিবার উপজেলার তালসরায় মারামারিতে ইয়াসিন নামে এক যুবককের মৃত্যু হয়।
চট্টগ্রামে বুধবার পর্যন্ত ৫ দিনে ছয়টি খুনের ঘটনা ঘটলো। পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে মারা গেছেন আরো এক জন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন