ঢাকা, শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭, ১২ যিলক্বদ ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

পরিবহন সেক্টরে চাঁদাবাজি বন্ধে কঠোর হওয়ার নির্দেশ আইজিপির

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জুন, ২০২০, ১০:৫৬ পিএম

পরিবহন সেক্টরে মালিক ও শ্রমিক সংগঠনের নামে অবৈধ চাঁদাবাজি বন্ধে সংশ্লিষ্টদের নির্দেশনা দিয়েছেন আইজিপি ড. বেনজীর আহমেদ। বৃহস্পতিবার বিকেলে পুলিশ সদর দপ্তরে সঙ্গে আয়োজিত এক সভায় এ ঐক্যমতে পৌঁছান বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন নেতারাও।
পুলিশ সদর দফতরের এআইজি মিডিয়া সোহেল রানা বলেন, সভায় অবৈধ ও ফিটনেসবিহীন গাড়ি না চালানো, মহাসড়কে নসিমন, করিমন, ভটভটি ইত্যাদি যানবাহন চলাচল বন্ধ রাখা, যেকোনো মূল্যে সড়কে শৃঙ্খলা বজায় রাখা ইত্যাদি বিষয়ে আলোচনা করা হয়। সড়ক সেক্টরে চাঁদাবাজি বন্ধে পরিবহন মালিক-শ্রমিক সবাইকে একসঙ্গে কাজ করার আহŸান জানান আইজিপি। তিনি সড়কে শৃঙ্খলা বজায় রাখতে সবার সহযোগিতা কামনা করেন। বৈঠকে প্রতিটি মেট্রোপলিটন পুলিশের কমিশনার ও রেঞ্জ ডিআইজি ভিডিও কনফারেন্সের মাধ্যমে সভায় যুক্ত ছিলেন। তাদের সভায় আলোচিত বিষয়গুলো প্রতিপালনের জন্য নির্দেশনা দেন আইজিপি।
সভায় সংসদ সদস্য ও বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সভাপতি মো. শাহজাহান খান, সহসভাপতি সাদেকুর রহমান হিরু ও সাধারণ সম্পাদক মো. ওসমান আলী; অতিরিক্ত আইজি ড. মো. মইনুর রহমান চৌধুরী, ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম, হাইওয়ে রেঞ্জের অতিরিক্ত আইজি মল্লিক ফখরুল ইসলামসহ অন্যান্য পুলিশ কর্মকর্তা ও শ্রমিক নেতারা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
Sheikh Farid ৫ জুন, ২০২০, ৫:২১ এএম says : 0
ধন্যবাদ
Total Reply(0)
Abdur Rafi ৫ জুন, ২০২০, ৭:৩০ এএম says : 0
পরিবহনের চাদা আছে বলেইত সরকার আছে বা নেতা আছে। চাদার জন্যইত নেতা হয় চাদা বন্দ মানে সরকার উচ্ছেদ। একমাত্র ফখরুদ্দীনের আমলেই সম্ভব হয়েছিল আর নাও হতে পারে
Total Reply(0)
jack ali ৫ জুন, ২০২০, ১১:০৯ এএম says : 0
In Islam action speak.. You people always threaten but nothing happen.. we remain the victim of the extortionist....
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন