শনিবার , ৩ জুন ২০২৩, ২০ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৩ যিলক্বদ ১৪৪৪ হিজরী

মহানগর

পুলিশের ক্রিকেটাররা একদিন জাতীয় দলে খেলবে: আইজিপি

নিজস্ব প্রতিবেদক | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২৩, ৭:৪৩ পিএম

বাংলাদেশ পুলিশের ক্রিকেটাররা একদিন জাতীয় দলে খেলবে বলে আশা প্রকাশ করেছেন পুলিশের মহাপরিদর্শক চৌধুরী আবদুল্লাহ আল-মামুন।


মঙ্গলবার রাজধানীর মিরপুরে পিএসসি চত্বরে বাংলাদেশ পুলিশ ক্রিকেট ক্লাব মাঠে আইজিপি কাপ ক্রিকেট চ্যাম্পিয়নশিপের টি-২০ ফরম্যাটের এ প্রতিযোগিতা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।


পুলিশ স্টাফ কলেজ বাংলাদেশ (পিএসসি) ক্রিকেট দল আইজিপি কাপ ক্রিকেট চ্যাম্পিয়নশিপ ২০২২-২৩ এ চ্যাম্পিয়ন হয়েছে। রানার আপ হয়েছে ইন্ডাস্ট্রিয়াল পুলিশ। দ্বিতীয় রানার আপ হয়েছে এপিবিএন।


প্রধান অতিথির বক্তৃতায় আইজিপি বলেন, বাংলাদেশ পুলিশ ক্রীড়া ক্ষেত্রে অবদান রাখছে। বাংলাদেশ পুলিশের ক্রিকেটের গুণগত মান বেড়েছে। সবাই আন্তরিকভাবে কাজ করছে বলেই ক্রিকেট অনেক এগিয়েছে।

তিনি আশা প্রকাশ করে বলেন, বাংলাদেশ পুলিশের ক্রিকেটাররা একদিন জাতীয় দলে খেলবে। তিনি আন্তর্জাতিক মানের ক্রিকেটার তৈরির জন্য পুলিশ ক্রিকেট ক্লাবের কর্মকর্তাদের প্রতি আহবান জানান।

আইজিপি বলেন, বাংলাদেশ পুলিশ শুধু ক্রিকেটে নয়, ফুটবল, কাবাডি ইত্যাদি খেলায়ও ভাল করছে ।


প্রতিযোগিতায় সেরা বোলার নির্বাচিত হয়েছে পিএসসি দলের রিপু মার্মা। সেরা ব্যাটসম্যান, প্লেয়ার অব দি টুর্নামেন্ট ও প্লেয়ার অব দি ফাইনাল হওয়ার গৌরব অর্জন করেছে পিএসসি দলের খেলোয়াড় আব্দুল্লাহ আল মামুন।

বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজি, ঢাকাস্থ পুলিশের বিভিন্ন ইউনিটের প্রধান, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক খালেদ মাহমুদ সুজন ও ইসমাইল হায়দার মল্লিক এবং বিসিবি'র সিইও নিজাম উদ্দিন সুজন, ক্রিকেটার সাকিব আল হাসান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন