ঢাকা, বৃহস্পতিবার, ০২ জুলাই ২০২০, ১৮ আষাঢ় ১৪২৭, ১০ যিলক্বদ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

রাসিকের বর্জ্য ব্যবস্থার আধুনিকায়ন ও স্থাপনের উদ্যোগ

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৭ জুন, ২০২০, ১২:০১ এএম

রাজশাহী সিটি কর্পোরেশনের বর্জ্য ব্যবস্থাপনার আধুনিকায়নে ১ম পর্যায়ে ১২টি অত্যাধুনিক সেকেন্ডারি ট্রান্সফার স্টেশন (এসটিএস) নির্মাণের উদ্যোগ গ্রহণ করা হয়েছে। পর্যায়ক্রমে বাকি ওয়ার্ডগুলোতেও এসটিএস নির্মাণ করা হবে।

গতকাল শনিবার দুপুরে নগর ভবনের সরিৎ দত্ত গুপ্ত সভাকক্ষে রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের সাথে কাউন্সিলরবৃন্দ, বর্জ্য ব্যবস্থাপনা স্থায়ী কমিটি এবং কঞ্জারভেন্সী বিভাগের কর্মকর্তাদের মতবিনিময় সভায় এই তথ্য জানানো হয়।

সভায় সভাপতির বক্তব্যে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, বর্জ্য ব্যবস্থাপনার আধুনিকায়নে ৩০টি মহানগরীতে এসটিএস নির্মাণ করা প্রয়োজন। পর্যায়ক্রমে এসব এসটিএস নির্মাণের পরিকল্পনা রয়েছে। ১ম পর্যায়ে ১২টি এসটিএস নির্মাণে স্থান নির্ধারণ করা হয়েছে। ১ম পর্যায়ের ১ম ধাপে ৪/৫টি এসটিএস নির্মাণ কাজ শিগগিরই শুরু করা হবে।

সভায় বক্তব্য দেন বর্জ্য ব্যবস্থাপনা স্থায়ী কমিটির সভাপতি, প্যানেল মেয়র-১ সরিফুল ইসলাম বাবু, কাউন্সিলর নিযাম উল আযিম, কাউন্সিলর কামাল হোসেন, কাউন্সিলর মো. কামরুজ্জামান, কাউন্সিলর আব্দুল মমিন, কাউন্সিলর আনোয়ার হোসেন, কাউন্সিলর শহিদুল ইসলাম, কাউন্সিলর তৌহিদুল হক সুমন, প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এবিএম শরীফ উদ্দিন, সচিব আবু হায়াত মো. রহমতুল্লাহ। সভায় পরিচালনা করেন প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মো. মামুন ডলার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন