সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৫ আশ্বিন ১৪২৮, ১২ সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

চৌদ্দপাই ফায়ার সার্ভিস মোড় হতে মিজানের মোড় পর্যন্ত সড়ক প্রশস্তকরণের উদ্যোগ

জায়গা পরিদর্শনে মন্ত্রী স্থপতি ইয়াফেস ওসমান ও মেয়র লিটন

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৬ মে, ২০২১, ১:৪৩ পিএম

মহানগরীর চৌদ্দপাই ফায়ার সার্ভিস মোড় হতে বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণাগার রাজশাহীর পাশ দিয়ে মিজানের মোড় পর্যন্ত সড়ক প্রশস্তকরণের উদ্যোগ গ্রহণ করেছে রাজশাহী সিটি কর্পোরেশন। এ উপলক্ষ্যে বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণাগারের পাশে সড়ক ও ভেতরের জায়গা পরিদর্শন করেছেন বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের মন্ত্রী স্থপতি ইয়াফেস ওসমান ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। বুধবার সকালে জায়গাটি পরিদর্শন করেন। পরিদর্শনকালে সড়ক প্রশস্তকরণে রাজশাহী সিটি কর্পোরেশনকে সহযোগিতা করার আশ্বাস দেন মন্ত্রী।

এরআগে বিজ্ঞান ও শিল্প গবেষণাগারে পৌছালে মন্ত্রী স্থপতি ইয়াফেস ওসমানকে ফুলেল শুভেচ্ছা জানান রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। এ সময় মন্ত্রী ও রাসিক মেয়র পৃথকভাবে ফুলেল শুভেচ্ছা জানান বিজ্ঞান ও শিল্প গবেষণাগার রাজশাহীর পরিচালক ড. বরুণ কান্তি সাহা।

পরিদর্শনকালে রাসিকের প্যানেল মেয়র-১ সরিফুল ইসলাম বাবু, ওয়ার্ড কাউন্সিলর শহিদুল ইসলাম পিন্টু, মতিহার থানা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা ডা. আব্দুল মান্নান, রাসিকের প্রধান নির্বাহী কর্মকতা ড. এবিএম শরীফ উদ্দিন, মাননীয় মেয়রের একান্ত সচিব মো. আলমগীর কবির, সচিব মশিউর রহমান, প্রধান প্রকৌশলী শরিফুল ইসলাম, রাজশাহী মহানগরীর সমন্বিত নগর অবকাঠামো উন্নয়ন প্রকল্প পরিচালক ও তও্বাবধায়ক প্রকৌশলী নূর ইসলাম তুষার, ইঞ্জিনিয়ারিং এ্যাডভাইজার আশরাফুল হক, প্রজেক্ট ম্যানেজমেন্ট স্পেশালিস্ট গোলাম মুর্শেদ, সার্ভেয়ার মো. রক্তাভো রহমান রোকন স্থানীয় নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন