শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

গানবাংলার তাপস সস্ত্রীক করোনা আক্রান্ত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ জুন, ২০২০, ৩:৪১ পিএম

সংগীতশিল্পী ও গানবাংলা টিভির ব্যবস্থাপনা পরিচালক কৌশিক হোসেন তাপস করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন । একইসঙ্গে তার স্ত্রী ফারজানা মুন্নীও আক্রান্ত হয়েছেন।

গায়ক, সংগীত পরিচালক কৌশিক হোসেন তাপস সস্ত্রীক করোনায় আক্রান্ত হওয়ার খবর নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন। এ নিয়ে মঙ্গলবার রাতে সামাজিক যোগাযোগমাধ্যমে তাপস একটি আবেগঘন স্ট্যাটাস দিয়ে রোগমুক্তির জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

তাপস লেখেন, আমরা দুজনেই পজিটিভ ফলাফল হাতে পেলাম! যে পজিটিভ আমাদের দাঁড় করিয়ে দিলো নতুন এক অন্ধকারের মুখোমুখি।

তিনি আরো লেখেন, আমরা বিশ্বাস করি আল্লাহ দয়াবান। তার পরিকল্পনাই সেরা পরিকল্পনা। তিনিই আমাদের রক্ষা করবেন। আমরা দুজনই মানসিকভাবে সুস্থ আছি এবং নিজ বাসাতেই অবস্থান করছি। চিকিৎসকের পরামর্শ মেনে চলছি।

২০১৩ সালে মুক্তিপ্রাপ্ত ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী’ সিনেমায় কাজ করে শ্রেষ্ঠ সুরকার হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন কৌশিক হোসেন তাপস। মিউজিক্যাল চ্যানেল গানবাংলা টিভির ব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি। আর স্ত্রী ফারজানা মুন্নী চ্যানেলটির চেয়ারম্যান।

দেশে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব দেখা দেওয়ার শুরু থেকে তাপস-মুন্নী দম্পতি এই দুর্যোগ প্রতিরোধে নানা কর্মকাণ্ডে যুক্ত রয়েছেন। সে লক্ষ্যে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে তারা গানবাংলার পক্ষ থেকে ৫০ লাখ টাকা অনুদানও দিয়েছেন গত এপ্রিলে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন