শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আশুলিয়ায় অন্তঃসত্ত্বা নারীর লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : | প্রকাশের সময় : ২২ জুন, ২০২০, ১২:০০ এএম

ঢাকার আশুলিয়ায় বড়ভাইয়ের বাসা থেকে অন্তঃসত্ত্বা বোনের লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনার পর থেকে আরমান হোসেন নামে বাড়ির এক ভাড়াটিয়া যুবক পলাতক রয়েছে। পরিবারের দাবি এটি পরিকল্পিত হত্যাকান্ড।

হনুফা আক্তার (২৬) পটুয়াখালী জেলার সদর থানার অফিসের টেক গ্রামের বাসিন্দা। গত এক সপ্তাহ আগে গ্রাম থেকে বড়ভাই রুহুল আমিন তার বাড়ি দেখাশোনার জন্য বোনকে নিয়ে আসেন। গত শনিবার মধ্যরাতে আশুলিয়ার ঘোষবাগ এলাকার বড়ভাই রুহুল আমিনের মালিকানাধীন বাড়ির একটি কক্ষ থেকে হনুফার লাশ উদ্ধার করা হয়।

নিহতের বড় বোন নুরনাহার আক্তারের দাবি, এটি পরিকল্পিত হত্যাকান্ড। নিহতের গলার স্বর্ণের চেইন ও কানের দুল পাওয়া যায়নি। এমনকি ঘরে থাকা বেশ কিছু টাকাও খুঁজে পাওয়া যায়নি।

এ ব্যাপারে আশুলিয়া থানার এসআই সুদীপ কুমার বলেন, স্থানীয়দের খবরের ভিত্তিতে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। বাইরে থেকে দরজা খোলা ছিল। অন্তঃসত্ত্বা এ নারীর লাশ বাড়ির একটি ফাঁকা কক্ষের মেঝেতে ও গলায় রশি পেঁচানো অবস্থায় পড়ে ছিল।

ময়নাতদন্তের জন্য লাশটি ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহদের বাম চোখে কিছু আঘাতের চিহ্নের দাগ রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। ঘটনার পর থেকে আরমান হোসেন নামে বাড়ির এক ভাড়াটিয়া পলাতক রয়েছে। তবে আরমানের পরিচয় জানা যায়নি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে বলেও জানান তিনি। এ বিষয়ে আশুলিয়া থানায় একটি মামলা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন