শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

বলিউডের দুটি ফিল্ম মুক্তি পাচ্ছে কাল

প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

আগামীকাল বলিউডের দুটি ফিল্ম মুক্তি পাচ্ছে। এর মধ্যে ‘ঘায়েল ওয়ান্স এগেইন’ ফিল্মটি বেশি সম্ভাবনাময়। অন্যটি হল- ‘সানাম তেরি কসম’।
সানি সাউন্ডস প্রাইভেট লিমিটেডের ব্যানারে মুক্তি পাচ্ছে ‘ঘায়েল ওয়ান্স এগেইন’। অ্যাকশন ফিল্মটি কাহিনীকার, প্রযোজক আর পরিচালক সানি দেওল। অভিনয় করেছেন সানি দেওল, ওম পুরি, সোহা আরি খান, শিবম পাটিল, আঁচল মুনজাল, ঋষভ অরোরা, দায়না খান, নরেন্দ্র ঝা, মুরলি শর্মা, তিসকা চোপড়া, রমেশ দেও, নীনা কুলকার্নি, মনোজ জোশি, জাকির হুসেন এবং সচিন খেদেকার।  সঙ্গীত পরিচালনা করেছেন শঙ্কর মহাদেবন, রয় মেনডোনসা এবং এহসান নুরানি। হলিউডখ্যাত ড্যান ব্র্যাডলি এর অ্যাকশন দৃশ্য পরিচালনা করেছেন। কয়েকজন কিশোর ঘটনাক্রমে একটি হত্যার দৃশ্য ভিডিও রেকর্ড করে ফেলে, ভিডিওতে স্পষ্ট দুই খুনির ছবি উঠে যায়, এরা আবার খুব ক্ষমতাধর, এক সাংবাদিক তাদের পাশে দাঁড়ায়।
রোমান্টিক ড্রামা ‘সানাম তেরি কসম’ মুক্তি পাচ্ছে এরোস ইন্টারন্যাশনাল, ঝুম ঝুম প্রডাকশন এবং সোহম রকস্টার এন্টারটেইনমেন্টের ব্যানারে। দীপক মুকুট এবং সুনীল এ লুল্লা চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন। রাধিকা রাও এবং বিনয় সাপ্রুর পরিচালনায় অভিনয় করেছেন হর্ষবর্ধন রানে, মওরা হোকানে, অনুরাগ সিনহা, মনীশ চৌধরি, মুরলি শর্মা, বিজয় রাজ এবং সুদেশ বেরি। হিমেশ রেশম্মিয়ার সঙ্গীত পরিচালনা করেছেন। এক তরুণ আর এক তরুণীর মাঝে সম্পর্কের গল্প, তরুণটি কারও সঙ্গে প্রেম করবে না বলে সিদ্ধান্ত নিয়েছি আর তরুণীটিকে কেউ ভালোবাসতেই চায় না।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন