ঢাকা, বুধবার, ০৫ আগস্ট ২০২০, ২১ শ্রাবণ ১৪২৭, ১৪ যিলহজ ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

অসহায় শিশুদের পাশে কারিনা কাপুর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২০, ১:৪১ পিএম

বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান। অভিনয়ের পাশাপাশি নানা কারনেই আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন তিনি। এবারও তার ব্যতিক্রম হলো না। বিশ্বব্যাপী চলতি মহামারির কারণে অসহায় শিশুদের জন্য নগদ অর্থ প্রদান করলেন এই অভিনেত্রী।

আন্তর্জাতিক দাতব্য সংস্থা ইউনিসেফ এই মহামারির দিনে পথ শিশু ও অসহায় শিশুদের পাশে দাঁড়িয়েছে। এর জন্য প্রয়োজন মোটা অঙ্কের টাকা। এবার ওই শিশুদের কথা বিবেচনা করে নগদ অর্থ প্রদান করলেন কারিনা কাপুর। পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ভক্তদের এই উদ্যোগে শামিল হওয়ার জন্য আহ্বান জানিয়েছেন বেবো।

সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে বোন কারিশ্মার সঙ্গে তোলা পুরনো একটি ছবি শেয়ার করেছেন কারিনা। সেখানে তিনি লিখেছেন, আমার ছোটবেলার কিছু ভালো মুহূর্তের মধ্যে এটি একটি ভালো ছবি৷ আমার জীবনে আমাকে সঠিক রূপ দিয়েছে ছোটবেলা। সেটা ভালো বলেই আজ এত কিছু করতে পারছি।

তিনি এও লিখেছেন, আমাদের দেশের শিশুরা অতটা ভাগ্যবান নয়। আর তাই ইউনিসেফের কাজকে আমি সমর্থন করি। অসহায় শিশুদের পাশে দাঁড়াতে তারা যা করছে, এই সঙ্কটে এটি খুব প্রয়োজন। আপনারাও এগিয়ে আসুন এই উদ্যোগে। সাহায্য করুন সেইসব শিশুদের ছোটবেলাকে সুন্দর করতে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন