শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

দুই মেয়েকে গলাটিপে মারলেন বাবা!

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২ জুলাই, ২০২০, ১২:০৩ এএম

চট্টগ্রামে দুই মেয়েকে গলাটিপে মারলেন বাবা। চাঞ্চল্যকর এই জোড়াখুনের ঘটনা ঘটেছে জেলার পটিয়া উপজেলার কাশিয়াইশ ইউনিয়নের ভান্ডারগাঁও গ্রামে গতকাল বুধবার ভোরে। বাবা মুকুন্দ বড়–য়ার (৫০) হাতে খুনের শিকার দুই বোন হলো- শশী বড়ুয়া টুকু (১৫) ও নিশু বড়ুয়া (১০)। পুলিশ ও স্থানীয়দের ধারণা দুই মেয়েকে হত্যার পর মুকুন্দ বিষপানে আত্মহত্যার চেষ্টা করেন। তাকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়েছে।

কক্সবাজার জেলার চকোরিয়া উপজেলার বাসিন্দা মুকুন্দ বড়ুয়ার স্ত্রী প্রায় পাঁচ বছর আগে মারা গেছেন। দুই মেয়েকে নিয়ে তিনি থাকতেন। বড় মেয়ে টুকু বড়–য়া অষ্টম এবং ছোট মেয়ে নিশু বড়–য়া পঞ্চম শ্রেণি ছাত্রী ছিলো। মুকুন্দ লাইটারেজ জাহাজে চাকরি করতেন। করোনার কারণে চাকরি চলে গেলে তিনি অভাব অনটনে পড়ে যান। দুই কন্যাকে নিয়ে পটিয়ায় তার শ্বশুরবাড়িতে উঠেন। সেখানেই ঘটলো এমন খুনের ঘটনা।

পটিয়া থানার ওসি বোরহান উদ্দিন বলেন, প্রতিবেশিরা জানিয়েছেন দুই মেয়েকে হত্যার পর মুকুদ নিজে বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন। দুই মেয়ের গলায় শ্বাসরোধের চিহ্ন আছে। তাদের গলাটিপে মারা হয়েছে। মুকুন্দকে অজ্ঞান অবস্থায় পেয়েছি। তিনি আত্মহত্যার চেষ্টা করেছেন কি না এবং মেয়েদের খুনে তিনি জড়িত কি না সেটা তদন্তের পর জানা যাবে। মুকুন্দকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য মো. ইউসুফ বলেন, মুকুন্দ খুবই রাগী ছিলেন। রাগের মাথায় দুই মেয়েকে খুন করে তিনি আত্মহত্যার চেষ্টা করেছেন। অভাব অনটন এবং হতাশা থেকে এমন কান্ড করেছেন বলে ধারণা করা হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন