ঢাকা, মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭, ২০ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

চরমপন্থী দলের কমান্ডারকে গুলি করে হত্যা

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০২০, ১২:০১ এএম

যশোরের মণিরামপুরের রফিকুল ইসলাম রফি (৫৫) নামে এক ইজিবাইক চালককে কুপিয়ে ও গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। গতকাল বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে উপজেলার হাজিরহাট এলাকার দিগঙ্গা কুচলিয়া মাধ্যমিক বিদ্যালয়ের পাশে এ হত্যাকান্ড ঘটে।
পুলিশ জানায়, নিহত রফিকুল উপজেলার মধুপুর গ্রামের মৃত আমানত আলীর ছেলে। তিনি এক সময় নিষিদ্ধ পূর্ববাংলার কমিউনিস্ট পার্টির আঞ্চলিক কমান্ডার ছিলেন। পরে দল ছেড়ে স্বাভাবিক জীবনে ফেরেন। খবর পেয়ে মণিরামপুর থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে। একই সঙ্গে লাশের পাশে পড়ে থাকা ইজিবাইকটিও উদ্ধার করে পুলিশ।
স্থানীয় কুচলিয়া এলাকার ইউপি সদস্য প্রণব কুমার বিশ্বাস জানান, গতকাল বৃহস্পতিবার দুপুরে সুন্দলি বাজারে যাত্রী নামিয়ে মণিরামপুরের দিকে ফিরে আসছিলেন রফিকুল। দিগঙ্গা-কুচলিয়া মাধ্যমিক বিদ্যালয়ের পাশে ফাঁকা স্থানে পৌঁছলে অজ্ঞাত সন্ত্রাসীরা গতিরোধ করে গুলি করে ও কুপিয়ে হত্যা করে লাশ ও ইজিবাইকটি ফেলে চলে যায়। তিনি আরো বলেন, একসময় তিনি খুব দুর্র্ধর্ষ ছিলেন। পরে তিনি স্বাভাবিক জীবনে ফেরেন। গত কয়েক বছর ধরে তিনি ইজিবাইক চালিয়ে সংসার চালাতেন। মণিরামপুর থানার ওসি রফিকুল ইসলাম এ বিষয়ে জানান, কে বা কারা প্রকাশ্যে রফিককে গুলি করে ও কুপিয়ে হত্যা করেছে তা এখনো জানা যায়নি। এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ তৌহিদুল ইসলাম জানান, নিষিদ্ধ পূর্ববাংলার কমিউনিস্ট পার্টির আঞ্চলিক কমান্ডার রফিকুল হত্যাকারীদের আটকে চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন