শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চমেকে ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষে পুলিশসহ আহত ১৫

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০২০, ১২:৩১ এএম

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ ক্যাম্পাসে গতকাল রোববার দুপুরে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে চার পুলিশ সদস্যসহ ১৫ জন আহত হয়েছে। রক্তাক্ত অবস্থায় কয়েক জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ও ক্যাম্পাস সূত্রে জানা গেছে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এক পক্ষ শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরীর এবং অপর পক্ষ সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনের অনুসারী।
পুলিশ জানায়, সকালে স্থানীয় সংসদ সদস্য শিক্ষা উপমন্ত্রী চমেক হাসপাতালে যান। হাসপাতালের পরিচালকের সঙ্গে দেখা করে চলে যাওয়ার সময় ছাত্রলীগের দুই পক্ষের কর্মীরা পাল্টা পাল্টি শ্লোগান দিতে থাকেন। একপক্ষ শিক্ষা উপমন্ত্রী অন্য পক্ষের কর্মীরা মেয়রের নামে শ্লোগান দেন। এক পর্যায়ে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে গিয়ে হামলায় আহত হয়েছেন চার পুলিশ সদস্য। উভয় পক্ষ ঘটনার জন্য একে অপরকে দায়ী করে ১৫ জন আহত হয়েছেন বলে দাবি করে।
চমেক শাখা ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান বলেন, শিক্ষা উপমন্ত্রী হাসপাতাল থেকে যাওয়ার সময় ছাত্রলীগ পরিচয় দেওয়া কিছু যুবক আমাদের উপর হামলা চালায়। অপর পক্ষের নেতা সাজেদুল ইসলাম হৃদয় অভিযোগ করেন তারা আমাদের উপর অতর্কিত হামলা করেছে। পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভুঁইয়া বলেন, মারামারি থামাতে গিয়ে চার পুলিশ সদস্য আহত হয়েছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন