ঢাকা, মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭, ২০ যিলহজ ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

সারা আলীর বাড়িতে করোনার হানা, আক্রান্ত গাড়িচালক

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০২০, ১১:১৭ এএম

বলিউডে ফের থাবা বসালো নভেল করোনাভাইরাস। আমির খান, অমিতাভ বচ্চনের পর এবার এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন সাইফ কন্যা সারা আলী খানের গাড়িচালক। এরপরই তাকে হোম কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে।

বিষয়টি জানার পর থেকে খানিকটা আতঙ্কেই ছিলেন সারা আলী খান। পরে বিএমসির তরফে তাদের পরিবারের সবার নমুনা সংগ্রহ করা হয়। সেই রিপোর্ট হাতে পেলে জানা যায়, সারার মা ও অভিনেত্রী অমৃতা সিং এবং ভাই ইব্রাহিমের করোনা নেগেটিভ এসেছে। এমনটি সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন 'সিম্বা' খ্যাত নায়িকা নিজেই।

সোমবার (১৩ জুলাই) দিবাগত রাতে নিজের সোশ্যাল হ্যান্ডেলে ড্রাইভারের আক্রান্তের বিষয়টি নিশ্চিত করে একটি পোস্ট শেয়ার করেছেন সারা আলী খান। সেখানে তিনি লিখেছেন, 'আমার গাড়িচালক কোভিড-১৯ পজিটিভ। বিএমসির সহায়তায় তাকে হোম কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে। আমার পরিবার ও অন্য স্টাফদের রিপোর্ট নেগেটিভ এসেছে। আমাকে ও আমার পরিবারকে সহায়তা করার জন্য বিএমসিকে ধন্যবাদ জানাই।'

এদিকে শনিবার (১১ জুলাই) ভাইরাসটিতে আক্রান্ত হয়েছেন বলিউড শাহেনশা অমিতাভ বচ্চন। করোনার ভয়াল থাবা থেকে বাদ যাননি অভিষেক বচ্চন ও তার স্ত্রী ঐশ্বরিয়া এবং কন্যা আরাধ্যাও। অমিতাভ ও অভিষেক হাসপাতালে ভর্তি হলেও, বাড়িতে থেকেই চিকিৎসা নিচ্ছেন অ্যাশ ও আরাধ্যা।

প্রসঙ্গত, ডেভিড ধাওয়ান পরিচালনা 'কুলি নাম্বার ওয়ান' সিনেমাতে দেখা যাবে সারা আলী খানকে। এতে বরুণ ধাওয়ানের সঙ্গে প্রথমবার জুটি বেঁধেছেন তিনি। শোনা যাচ্ছে, পরিস্থিতি স্বাভাবিক হলেই সিনেমার বাকি অংশের কাজ শুরু হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন