শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

দর্শকদের ইতিবাচক বার্তা দিতে চাই: আয়ুষ্মান খুরানা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০২০, ১১:২০ এএম

বলিউডের জনপ্রিয় অভিনেতা আয়ুষ্মান খুরানা। ইতোমধ্যে ক্যারিয়ারের ঝুলিতে বেশকিছু সুপারহিট সিনেমা জমা পড়েছে। গতানুগতিক ধারার বাহিরে গিয়ে বলিউডের সিনেমার ধারা বদলে দিয়েছেন তিনি। তাই খুব অল্প সময়েই সিনেপ্রেমীদের মনে নিজের জায়গা করে নিয়েছেন 'আর্টিকেল ১৫' খ্যাত এই চিত্রতারকা।

ক্যারিয়ারের শুরু থেকেই নতুন নতুন বিষয়কে কেন্দ্র করে তিনি এমন সব সিনেমা নির্বাচন করেছেন, যা বিষয়গত দিক থেকে মৌলিক। যার তুলনা খোঁজাও বেশ কষ্টসাধ্য।

সম্প্রতি এক সাক্ষাৎকারে আয়ুষ্মান খুরানা জানিয়েছেন, 'ক্যারিয়ারের শুরু থেকেই আমি ব্যতিক্রম গল্পের সিনেমাতে কাজ করতে চেয়েছি। যে বিষয়গুলো নিয়ে আগে কখনোই সিনেমা তৈরী হয়নি, সেগুলোর দিকেই নজর দিয়েছি। ইন্ডাস্ট্রিতে দীর্ঘদিন এই সংবেদনশীল বিষয়গুলো সযত্নে এড়িয়ে যাওয়া হয়েছে। এক্ষেত্রে দর্শকদের ইতিবাচক বার্তা দিতে চাই, তাই সেসব সিনেমায় আমি অভিনয় করেছি। যাতে ওই সংবেদনশীল বিষয়ে তাদের মনোভাব বদলায়।'

আয়ুষ্মানের কথায়, 'সমাজের একাধিক গুরুত্বপূর্ণ যে বিষয়গুলো নিয়ে কথা বলা উচিত, সেগুলো নিয়ে আমরা কথা বলি না।' অভিনেতার মতে, এই ধরনের বিষয়বস্তু নিয়ে কাজ করলে আমাদের দেশের জন্যই ভালো। আগামী দিনেও যে তিনি ভিন্ন ধারার সিনেমা দর্শকদের উপহার দিবেন তা নিয়ে কোনো সংশয় নেই।

প্রসঙ্গত, সুজিত সরকারের পরিচালনায় 'গুলাবো সিতাবো'তে দেখা গেছে আয়ুষ্মান খুরানাকে। এতে প্রথমবারের মতো অমিতাভ বচ্চনের বিপরীতে অভিনয় করেছেন তিনি। বর্তমান সঙ্কটের কারণে অনলাইন প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইমে সিনেমাটি মুক্তি পেয়েছে। এটি মুক্তির পর থেকেই দর্শকদের ব্যাপক প্রশংসা কুড়িয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন