ঢাকা শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১ আশ্বিন ১৪২৭, ০৮ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

নিরাপত্তা চেয়ে আ.লীগ নেতার সংবাদ সম্মেলন

ফরিদপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০২০, ১২:০১ এএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে তার দুই ছেলে ও নগরকান্দা, সালথা আ.লীগের নেতাকর্মীদের জীবনের নিরাপত্তা ও বাঁচার আকুতি জানিয়ে সংবাদ সম্মেলন করেছেন তালমা ইউনিয়ন আ.লীগের চেয়ারম্যান মোসা. দেলোয়ারা বেগম। গতকাল শনিবার সকাল ১১টায় ফরিদপুর শহরের এক চাইনিজ রেস্টুরেন্টে এ সংবাদ সম্মেলন করা হয়। 

এ সময় তালমা ইউপি চেয়ারম্যান ও আ.লীগ নেতা দেলোয়ারা বেগমের পক্ষে তার ছেলে আ.লীগ তথ্য ও গবেষণা বিষয়ক উপ-কমিটির সদস্য, যমুনা গ্রুপের পরিচালক অ্যাড. মো. জামাল হোসেন মিয়া লিখিত বক্তব্য পাঠ করেন।
লিখিত বক্তব্যে বলা হয়, নগরকান্দা ও সালথা উপজেলার ত্যাগী ও পরীক্ষিত আ.লীগ পরিবার হিসেবে আমরা কাজ করে আসছি দীর্ঘদিন ধরে। দলের দুর্দিনেও বিভিন্ন ধরণের হামলা ও মামলার স্বীকার হয়েছি। আমার প্রয়াত স্বামী একজন মুক্তিযোদ্ধা ও তালমা ইউনিয়নের দীর্ঘদিন চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছিলেন। সেই ধারায় আমার দুই ছেলে জামাল হোসেন ও কামাল হোসেন নগরকান্দা ও সালথায় আ.লীগের নেতৃত্ব দিয়ে আসছে। তাদের জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে শাহদাব আকবর লাবু ও বিএনপি ও জামায়াত থেকে আসা অনুপ্রবেশকারীদের সাথে নিয়ে হামলা ও মামলা দিয়ে হয়রানি করছে আমাদের মুক্তিযোদ্ধা পরিবারের সাথে। আমার দুই ছেলের সাথে থাকা দুর্দিনের পরীক্ষিত আ.লীগের কর্মীদের বাড়ি-ঘড় ছাড়া করে রাখা হয়েছে। তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী আমাদের জীবনের নিরাপত্তা দিন। তিনি ফরিদপুরের পুলিশ সুপার ও জেলা প্রশাসকের এ ব্যাপারে হস্তক্ষেপ কামনা করেন।
এ সময় উপস্থিত ছিলেন, জেলা পরিষদের সদস্য কামাল হোসেন মিয়া, তালমা আ.লীগের সভাপতি তৈয়বুর রহমান, সাধারণ সম্পাদক সিরাজ খলিফা, পৌর আ.লীগের সাধারণ সম্পাদক ইউনুছ শেখ, সাব্বির সরদার প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন