রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

হাসপাতালে কেমন আছেন ঐশ্বর্য ও আরাধ্যা?

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০২০, ১২:০০ এএম

কোভিড-১৯ আক্রান্ত হওয়ার পর থেকে বাড়িতেই ছিলেন। তবে গত শুক্রবার রাতে শ্বাসকষ্টের কারণে হাসপাতালে ভর্তি করা হয় ঐশ্বর্য রাই বচ্চন ও তার মেয়ে আরাধ্যাকে। এখন কেমন আছেন ঐশ্বর্য ও আরাধ্যা? খুব স্বাভাবিকভাবেই একথা জানতে উদগ্রীব তার ভক্তরা।

এখন জানা যাচ্ছে, রাতে জ্বর ও শ্বাসকষ্টের সমস্যার জন্য ঐশ্বর্য ও আরাধ্যাকে হাসপাতালে ভর্তি করা হলেও আপাতত তাদের অবস্থা স্থিতিশীল। তাদের নিয়ে চিন্তার কোনও কারণ নেই বলেই জানাচ্ছে হাসপাতাল কর্তৃপক্ষ। প্রসঙ্গত, গত ১২ জুলাই ঐশ্বর্য রাই বচ্চন ও তার মেয়ে আরাধ্যা বচ্চনের কোভিড টেস্টের রিপোর্ট পজিটিভ আসে। তারপর থেকে বাড়িতেই কোয়ারেন্টাইনে ছিলেন ঐশ্বর্য ও আরাধ্যা। বাড়ি থেকেই হচ্ছিল চিকিৎসা। তবে শুক্রবার জ্বর ও ম‚লত শ্বাসকষ্টের কারণেই তাদের হাসপাতালে ভর্তি করতে হয়।

বর্তমানে অমিতাভ বচ্চন, ছেলে অভিষেক বচ্চন, ঐশ্বর্য রাই বচ্চন ও ছোট্ট আরাধ্যাসহ বচ্চন পরিবারের ৪ করোনা আক্রান্ত সদস্যই হাসপাতালে ভর্তি রয়েছেন। তবে জয়া বচ্চন, মেয়ে শ্বেতা বচ্চন ও তার দুই ছেলেমেয়ে নভ্যা নভেলি ও অগস্ত্য নন্দার কোভিড টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে। এদিকে ইতিমধ্যেই বচ্চনদের প্রতীক্ষ, জলসা ও জনক তিনটি বাড়ির এলাকাই কনটেইনমেন্ট জোন বলে ঘোষণা করেছেন বৃহন্মুম্বাই মিউনিসিপ্যাল কর্পোরেশন বিএমসি। সূত্র : এনডিটিভি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন