শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শিক্ষামন্ত্রীর বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগে চাঁদপুরে কলেজ ক্যাম্পাস থেকে ৩ শিক্ষক আটক

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০২০, ১২:০১ পিএম

শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনিসহ বিভিন্ন জনের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচারের অভিযোগে চাঁদপুরে কলেজ ক্যাম্পাস থেকে ৩ শিক্ষককে আটক করা হয়েছে।

চাঁদপুর মডেল থানা পুলিশ রোববার বিকেলে সদর উপজেলার ফরক্কাবাদ ডিগ্রি কলেজ থেকে শিক্ষকদের আটক করেন।

আটককৃত শিক্ষকরা হলেন: জাহাঙ্গীর আলম, শিক্ষক ফরক্কাবাদ ডিগ্রি কলেজ, নোমান সিদ্দিকী, আইটি ইনচার্জ ফরক্কাবাদ ডিগ্রি কলেজ, এবিএম আনিসুর রহমান, শিক্ষক ফরক্কাবাদ মাদ্রাসা।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহিদ পারভেজ চৌধুরীর নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয় বলে মডেল থানার এসআই রেজাউল করিম নিশ্চিত করেন।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসিম উদ্দিন স্থানীয় গণমাধ্যমকে জানান, আইসিটি আইনে এক মামলায় আদালত থেকে সার্চ ওয়ারেন্ট নিয়ে এই অভিযান চালিয়ে সন্দেহজনকভাবে ফরক্কাবাদ ডিগ্রি কলেজ ক্যাম্পাস থেকে ওই ৩জন শিক্ষককে আটক করা হয়েছে। এছাড়াও এই বিষয়ে থানায় একটি জিডিও রয়েছে। ভুয়া ফেক আইডি ব্যবহার করে এসব শিক্ষকরা নানা অপ্রপ্রচারে জড়িত ছিলো বলে অভিযোগ রয়েছে। আটকদের বিরুদ্ধে রিমান্ড চাওয়া হবে।

ওসি আরো জানান, আইসিটি মামলায় বাদী হলেন ওই এলাকার শিক্ষক হান্নান। এছাড়াও অভিযোগ রয়েছে ওই চক্রটি শিক্ষামন্ত্রীসহ বিভিন্ন জনের বিরুদ্ধে ফেসবুকে ফেক ফেসবুক আইডি খুলে নানা অপপ্রচার করে আসছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন