মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪৩০, ০৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

রাজধানীতে বন্দুকযুদ্ধে মাদক মামলার আসামি নিহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০২০, ১২:০৩ এএম

রাজধানীর খিলগাঁওয়ের নাগদারপাড়ে গোয়েন্দা (ডিবি) পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে মো. রাজিব ওরফে কসাই রাজিব (৩২) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। গত রোববার দিনগত রাত ৩টার দিকে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। পুলিশ কর্মকর্তারা জানিয়েছেন, নিহত রাজিব এক মাদক ব্যবসায়ী ও ২৫ মামলার আসামী। 

খিলগাঁও থানার এসআই মো.মানিক জানান, গত রোববার দিবাগত রাত ৩টার দিকে নাগদারপাড় এলাকায় গোয়েন্দা( ডিবি) পুলিশের খিলগাঁও জোনাল টিমের সঙ্গে এ বন্দুকযুদ্ধ হয়। এতে গুলিবিদ্ধ হয় রাজিব নামে ওই ব্যক্তি। পরে খবর পেয়ে থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার শরীরের বিভিন্ন স্থানে গুলির ছিন্দ্রের চিহ্ন রয়েছে।
তিনি আরও জানান, ঘটনাস্থল থেকে অস্ত্র, গুলি ও ইয়াবা উদ্ধার করা হয়। নিহতের বিরুদ্ধে খিলগাঁও থানাসহ বিভিন্ন থানায় মাদক এবং অস্ত্র আইনে ২৫ টি মামলা রয়েছে বলে তিনি বলেন । পুলিশ কর্মকর্তারা বলছেন, নিহত রাজিব সন্ত্রাসী কর্মকান্ডের জন্য ওই এলাকায় কসাই রাজিব হিসাবে পরিচিত ছিলো। মাদক ও অস্ত্র ব্যবসার পাশাপাশি নানা সন্ত্রাসী কর্মকান্ডের সাথে জড়িত ছিল রাজিব।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন