বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

ভারতে কোভিড সেন্টারে ১৪ বছরের কিশোরীকে ধর্ষণ, ২ করোনা রোগী আটক

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০২০, ২:১৩ পিএম

ভারতের সর্ব বৃহৎ কোভিড সেন্টারে তরুণীকে ধর্ষণের ঘটনা ঘটেছে। এই ঘটনায় অভিযুক্ত ও তার সঙ্গীকে গ্রেফতার করেছে পুলিশ। দুই জনেই করোনা পজিটিভ। পুলিশ জানিয়েছে দিল্লির ছতরপুরে দেশের বৃহত্তম কোভিড সেন্টারে এই কাণ্ড ঘটেছে। ১৪ বছরের এক কিশোরীকে গত সপ্তাহে ধর্ষণ করা হয়েছে এই ১০ হাজার বেড বিশিষ্ট কোভিড সেন্টারে। অভিযুক্তও টিনএজার, ১৯ বছরের এক তরুণ।

এই ঘটনার কথা জানার পরেই কিশোরীকে একটি সরকারি হাসপাতালে ভর্তি করা হয় যেখানে তার কোভিডের চিকিৎসাও চলছে। অন্যদিকে দুই অভিযুক্তকেও অন্য একটি হাসপাতালে ভর্তি করা আছে, বিচারবিভাগীয় কাস্টডিতে, জানিয়েছে অতিরিক্ত ডেপুটি পুলিশ কমিশনার পরবিন্দর সিং। পসকোর আওতায় কেস দায়ের করা হয়েছছে ময়দান গারহি পুুলিশ স্টেশনে।

ইন্দো-টিবেটান বর্ডার পুলিশ এই সেন্টারটিতে নিরাপত্ত দেয়। কিন্তু তার মধ্যেও ১৫ জুলাই এই ঘটনা হয়েছে। ১০২০০ টি বেড থাকলেও বর্তমানে মাত্র ২৫০ জন আছেন সেখানে। তাই অনেক খালি জায়গা আছে। মোট ১০০জন জওয়ান নিয়োগ করেছে আইটিবিপি।

সূত্রের খবর, কিশোরী ও এই দুই অভিযুক্তের কোভিড সেন্টারে গিয়ে পরিচিয় হয়। ১৫ তারিখ অভিযুক্ত মেয়েটিকে ওই কোভিড সেন্টারের মধ্যে একটি নিরিবিলি জায়গাতে নিয়ে যায়। তারপর নিজের সঙ্গীকে পাহারায় বসিয়ে কোভিড সেন্টারের শৌচাগারের কাছে গিয়ে ওই কিশোরীকে ধর্ষণ করে ১৯ বছরের অভিযুক্ত। পুরো ঘটনাটি রেকর্ড করে ওই ছেলেটির সঙ্গী। পরের দিন ওখানকার কর্মীদের কাছে এই কথা বলে মেয়েটি। তারপর পুলিশকে জানানো হয়। হাসপাতালে ভর্তি করা হয় নির্যাতিতাকে যেখানে মেডিক্যাল টেস্টে যৌন হেনস্থার প্রমাণ পাওয়া গেছে।

সূত্র: হিন্দুস্তান টাইমস

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন